ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৮ মাদক ব্যবসায়ী নিহত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯, ২৪ মে ২০১৮ | আপডেট: ১২:৩৬, ২৪ মে ২০১৮

মাদকবিরোধী অভিযানে ৫ জেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৮ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন পুলিশ সদস্য। ফেনী, কুমিল্লা, মাগুরা, নারায়ণগঞ্জ ও ব্রাক্ষ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও মাদক।

মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে দেশের বিভিন্ন জেলায় বুধবার রাতভর অভিযান চালায় পুলিশ।

কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধ হয়। এতে নিহত হয় বাবুল মিয়া। এছাড়া সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার গোয়াল মথন এলাকায়ও বন্দুকযুদ্ধে মারা যায়  রাজিব নামের আরেক মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও মাদক। এ নিয়ে গত তিন দিনে কুমিল্লায় ৫ জন মাদক ব্যাবসায়ী বন্দুকযুদ্ধে নিহত হলো।

মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী হাউজিং প্রজেক্ট এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্ধুকযুদ্ধের পর ২ জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলো আইয়ূব ও কালু। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক মামলা আছে।

ভোরে ফেনীর ফুলগাজীর সীমান্তবর্তী জাম্বুড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গুলিবিদ্ধ দুই মাদক বিক্রেতাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

ফেনীর মতো নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায় মাদক ব্যবসায়ী ফেন্সি সেলিম। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত হয়েছে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৬ জন। 

ব্রাহ্মণবাড়িয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী, চোরাচালানি ও হত্যা মামলার আসামি  আমির খা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। আহত হয় ২ পুলিশ সদস্য।

রাজশাহীতে আটকের পর পালানোর সময় গুলিতে নারী মাদক ব্যবসায়ী আজিজা খাতুন আহত হয়েছে। বুধবার রাতে মহানগর পুলিশের কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড়ে এ ঘটনা ঘটে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি