ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পূর্ণিমা ফিরছেন ‌‍‌‘দহন’ সিনেমার মাধ্যমে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৬, ২৩ মে ২০১৮ | আপডেট: ১৮:৩৩, ২৪ মে ২০১৮

বেশ কিছু দিন থেকে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। তবে এবার তার ভক্তদের সামনে আবার হাজির হচ্ছেন নতুন রুপে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির মাধ্যমে আবার ফেরছেন তিনি বলে জানা গছে।

আবার সিনেমায় ফেরা নিয়ে পূর্ণিমা জানান, প্রাথমিকভাবে ছবিটিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। এখনও চুক্তিবদ্ধ হইনি। ‘দহন’-এ প্রথমে আমারই কাজের কথা ছিল। আমি এর গল্প আগে থেকেই জানি। গল্পটা রাফি (পরিচালক রায়হান রাফি) আমাকে অনেক আগেই শুনিয়েছিল। প্রথমে এই কাজটির প্রস্তাব আমি পেয়েছিলাম, আমি না করার পরেই বাঁধনকে নেওয়া হয়। কোনো কারণে এখন বাঁধন কাজটি আর করছে না। ঘুরেফিরে আবারও আমার কাছেই আসছে।

জানা যায়, এ সিনেমায় সাংবাদিক চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এর আগে বাঁধনকে নিয়ে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবিটি থেকে সরে গেছেন বাঁধন। ‘দহন’ সিনেমায় পূর্ণিমার নায়ক হিসেবে থাকছেন সিয়াম। আরও অভিনয় করবেন পূজা চেরিসহ আরও অনেকে।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে সিনেমায় পা রাখেন পূর্ণিমা। পূর্ণিমা অভিনীত অপরাধ, লাল দরিয়া, মনের মাঝে তুমি, মেঘের পরে মেঘ, সুভা, হৃদয়ের কথা এ রকম বেশ কিছু ছবি উপহার দিয়েছেন তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি