ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘পেছন থেকে ওড়নায় টান দিয়ে গায়ে হাত দেয় অটোচালক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ৪ জুন ২০১৮

‘সন্ধ্যার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা এলাকা থেকে একা হলে ফিরছিলাম আমি। এ সময় পেছন দিক থেকে এসে আমার ওড়না ধরে টান দেয় অটোচালক। সরে যাওয়ার চেষ্টা করলে ওই লম্পট চালক আমার গায়ে হাত দেয়।’
শনিবার ছুটিতে ফাঁকা ক্যাম্পাসে ‘রীতা পরিবহন’নামে একটি অটোরিকশার চালকের হাতে এভাবে যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন রাবির আবাসিক হলের (রাবি) এক শিক্ষার্থী।
বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের পাশে সড়কে শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরদিন রোববার বিকালে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দেন।
যৌন হয়রানির শিকার ওই ছাত্রী জানান, শনিবার সন্ধ্যার দিকে চারুকলা এলাকা থেকে একা আবাসিক হলে ফিরছিলেন তিনি। খালেদা জিয়া হলের পাশের রাস্তা দিয়ে আসার সময় পেছন দিক দিয়ে আসা একটি অটোচালক হঠাৎ তার ওড়না ধরে টান দেয়। হতচকিত হয়ে তিনি (ছাত্রী) সরে যাওয়ার চেষ্টা করলে অটোচালক তার গায়ে হাত দেয়।
এ সময় তিনি চিৎকার করলে অটোচালক দ্রুত সেখান থেকে সটকে পড়ে। অটোর পেছনে রাজশাহী সিটি কর্পোরেশন নিবন্ধিত নম্বর প্লেটযুক্ত থাকলেও দ্রুত গতিতে চলে যাওয়ায় ওই ছাত্রী নম্বর দেখতে পাননি। তবে অটোর পেছনে ‘রীতা পরিবহন’লেখা ছিল বলে লিখিত অভিযোগে জানিয়েছেন তিনি।
এ বিষয়ে রাবির উপউপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা গণমাধ্যমকে বলেন, বিষয়টি পুলিশ এবং সিটি কর্পোরেশনকে জানানো হয়েছে। দ্রুত ওই অটোচালককে সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য বলা হয়েছে।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি