ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পেশাজীবীদের সঙ্গে বসছেন বিএনপি মহাসচিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

পেশাজীবী নেতাদের সঙ্গে আজ বৃস্পতিবার বৈঠকে বসছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিকাল ৪টায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং-এর কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। বৈঠকে খালেদা জিয়ার জামিন ও মুক্তির জন্য আলোচনা হতে পারে বলে জানা গেছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের পর থেকে বিদেশি কূটনৈতিক ও ইউরোপীয় ইউনিয়নের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকায় সফররত ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করেন বিএনপির নেতারা। গত মঙ্গলবারও বিদেশি কূটনৈতিকদের সঙ্গে বৈঠক করে বিএনপি। ওই বৈঠকে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সৌদি আরব, তুরস্ক, পাকিস্তান, জাপান, স্পেন, জার্মানি, সুইজারল্যান্ড, কানাডা ও চীন সুইডেনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালত। এ ছাড়াও এই মামলায় বিএনপি চেয়ারপারসনের ছেলে তারেক রহমান, সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ড. কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ড দেয়া হয়। রায়ের পর পরই খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি