ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

‘পোড়ামন ২’ এর রহস্যে ঘেরা তৃতীয় পোস্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৭, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:২৬, ২০ ফেব্রুয়ারি ২০১৮

‘পোড়ামন ২’ ছবিটি শুরু থেকেই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করছেন নবাগত সিয়াম ও পূজা চেরি। এই ছবির প্রথম পোস্টারই সবাইকে চমকে দেয়। তারপর প্রকাশ পায় দ্বিতীয় পোস্টার। গতানুগতিক পোস্টার থেকে বের হয়ে ভিন্ন কিছু সবার সামনে আসায় পোস্টারগুলো সবার দৃষ্টি কাড়ে এবং দেশব্যাপি ব্যাপক আলোড়ন তোলে। এবার প্রকাশ পেল এর তৃতীয় পোস্টার।   

এ প্রসঙ্গে ছবির পরিচালক রায়হান রাফি বলেন, ‘আমাদের দেশে বেশির ভাগ ছবিরই পোস্টার করা হয় সেই আগের ধ্যান ধারণার ওপর। আমরা সেখান থেকে বেরিয়ে নতুন কিছু করার চেষ্টা করছি। ফাস্ট লুক আমাদের দেশে আগে ছিল না। আমরা এটার প্রচলন শুরু করেছি। পোস্টারে ভিন্নতা নিয়ে আসার চেষ্টা করছি।’

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে তৃতীয় পোস্টারটি প্রকাশ করা হয়।    

প্রথম এবং দ্বিতীয় পোস্টারে যে রহস্যর সূচনা হয়েছিল সেই রহস্য দেখা গেল আবার তৃতীয় পোস্টারেও। পোস্টারে দেখা যায় সিয়াম ও পূজা দুটি গর্তের মধ্যে শুয়ে আছেন। দেখে মনে হচ্ছে অনেকটা কবরের মতো। একটা ধাঁধা দেখা যাচ্ছে যা এখনই সবার কাছে পরিস্কার হচ্ছে না।

ছবির পরিচালক জানান, ‘এসব রহস্য ছবি মুক্তির পরই জানা যাবে। পোস্টারে যা দেখা যাচ্ছে সেটা সিনেমা দেখতে গেলে দর্শক তখন গল্পের সঙ্গে মিলিয়ে নিতে পারবে।’     

ছবিটির শ্যুটিং প্রায় শেষ। এখন চলছে ডাবিং এর কাজ। সবকিছু শেষ হলে জমা দেয়া হবে সেন্সরে। এরপরেই ঘোষণা করা হবে মুক্তির তারিখ। তবে আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হতে পারে।     

এসি/   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি