ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত স্টোকসের?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ১৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:৪০, ১৭ আগস্ট ২০১৮

সব কিছু ঠিকঠাক ভালভাবে মিটে গেছে। তাই বেন স্টোকসকে জাতীয় দলে ফেরানো হয়েছে বলে মন্তব্য করলেন ইংল্যান্ডের কোচ ট্রেভর বেইলিস। তবে এখনই ট্রেন্ট ব্রিজ টেস্টে স্টোকসকে চূড়ান্ত এগারোয় রাখা হবে কি-না তা চূড়ান্ত হয়নি বলেও জানাতে ভোলেননি কোচ। বরং বেইলিস মনে করেন, স্টোকসের জন্য ইংল্যান্ড শিবির ও বোর্ডের উপর দিয়ে যা গেছে তার জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত তার।

গত বছরের সেপ্টেম্বর মাসে এক ঘটনায় ব্রিস্টলে হাতাহাতি করায় আদালতে অভিযুক্ত হন ইংল্যান্ডের অলরাউন্ডার স্টোকস। তবে গত মঙ্গলবারই আদালত তাকে বেকসুর খালাস করে দিয়েছে।

কোচ বলেন, ‘আমার মনে হয় দলের ক্রিকেটারদের কাছে, টিম ম্যানেজমেন্ট এবং ইসিবির কাছে স্টোকসের ক্ষমা চাওয়াটা গুরুত্বপূর্’। তিনি বলেছেন, ‘বেনের ব্যাপারে আমি এখন নিশ্চিন্ত। সব কিছু মিটে যাওয়ায় আনন্দও হচ্ছে’। ‘ও ইংল্যান্ড দলে ফেরাতেও আমি আশ্বস্ত আর খুশি’, যোগ করেন তিনি।

বৃহস্পতিবারই ইংল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার মাইকেল ভন বলে ফেলেন যে স্টোকস নিজেই এত তাড়াতাড়ি টেস্ট দলে ফেরায় রাজি হওয়ায় তিনি বেশ অবাক হয়েছেন। বেইলিস যা নিয়ে মন্তব্য করেছেন, ‘এটা স্টোকস বা কারও একার সিন্ধান্ত নয়। যা কিছু ঠিক করার সম্মিলিতভাবে করা হয়েছে।’

কোচ আরও বলেন, ‘আমি, টিম ম্যানেজমেন্ট, অধিনায়ক এবং অ্যান্ডি ফ্লাওয়ার আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। এই সময় ওকে ক্রিকেটে ফিরিয়ে আনার চেয়ে ভাল কিছু হতে পারে না।’

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি