ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রকাশ্যে শাকিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

সম্পর্কটা এখন শুধুই সময়ের সুতায় বাঁধা। ঢালিউড তারকা দম্পত্তি শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদটা কেবলই আনুষ্ঠানিকতার অপেক্ষায়। শাকিবের ডিভোর্স আবেদনের তিন মাস পূর্ণ হবে আগামী ২২ ফেব্রুয়ারি। এ দিনই কার্যকর হবে ডিভোর্স।

এরই মধ্যে একটি এফএম রেডিওতে ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর সেখানেই শাকিবের বিষয়ে ক্ষোভ উগরে দেন এই তারকা।

শাকিবকে ‘চরিত্রহীন’ হিসেবে উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, ‘সে তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সঙ্গেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো।’

তিনি বলেন, ‘শাকিবের বয়স এখন চল্লিশ। আমার ছেলের বয়স ১৫ মাস। জয় (ছেলে) বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে!’ এ প্রশ্ন রাখেন অপু।

ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, ‘একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, ‘বাবু ওই মেয়েদের সঙ্গে ওঠাবসা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, ‘তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সঙ্গে ঘোরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব?’

এ সময় সমাজের উদাহরণ টেনে অপু বিশ্বাস বলেন, ‘আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসারও জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর অপুকে তালাক নোটিশ পাঠান শাকিব। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিধি মোতাবেক ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি