ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রথম প্রেমে মেয়েদের ভাবনাজুড়ে থাকে ৫ টি বিষয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ১৯ মে ২০১৮ | আপডেট: ১৩:৩৬, ২১ মে ২০১৮

কারো প্রেমে পড়াটা স্বাভাবিক ব্যাপার। আর যখন মানুষ প্রেমে পড়ে তখন মন হয়ে যায় অস্থির। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে বেশি লক্ষণীয়। মেয়েরা যখন কোন ছেলের প্রেমে পড়ে যায় তখন হাজারো প্রশ্ন তাদের মাথায় ঘুরে।

মেয়েরা এরকমই, যার প্রেমে পড়বে তার সম্পর্কে হাজারো ভাবনা মাথায় না আসলে প্রেমের আর মুখোমুখি হতে চায় না। তাই জানুন, প্রথম প্রেমে মেয়েরা যা ভাবে-

-মেয়েরা যখন প্রথম প্রেমে পড়ে তখন তার প্রথম চিন্তা যার প্রেমে পড়েছে তার ফেসবুক ঘাটাঘাটি করে দেখতে হবে। কেননা তাকে জীবনসঙ্গী হিসেবে তালিকাভুক্ত করতে পারবেন কি না তা স্ট্যাটাস দেখলে বা সে কেমন তা সেখান থেকে নতুন নতুন তথ্য সংগ্রহ করে সেটা বুঝতে পারবেন।

-প্রথম প্রেমে মেয়েরা সাজগোজ নিয়েও ব্যাপক চিন্তায় থাকে। যার প্রেমে পড়েছে তার সঙ্গে দেখা করতে যাওয়ার আগে কেমন পোশাক পরবেন, কি রঙের নেইলপালিশ পরবেন, কেমন গহনা সেট পরবেন ইত্যাদি নিয়ে ভাবতে থাকেন।

-প্রথম প্রেমে পড়া মেয়েরা সবসময় চিন্তা করেন যার প্রেমে পড়েছে সে অন্য কাউকে ভালোবাসে না তো! তাকে ছেড়ে যাবে না তো! যদি ছেড়ে যায় তাহলে কি হবে? আদৌ কি আমাকে ভালোবাসে না কি সে দু’জনের সঙ্গেই প্রেম করছে ইত্যাদি বিষয়গুলো সবসময় মাথায় ঘুরপাক খাবে।

-মেয়েরা যখন প্রেমে পড়ে তখন ভাবে যদি তাদের কখনও ঝগড়া লাগে তাহলে তার সঙ্গী প্রেমের ইতি টানবে না তো! সম্পর্ক যাতে শেষ না হয় সেই দিকে বেশি খেয়াল রাখতে হবে এই চিন্তায় মেয়েরা মগ্ন থাকে।

-মেয়েরা প্রথম প্রেমের সময় প্রেমিকের সঙ্গে দূরে কোথাও দেখা করতে গেলে মনে মনে মায়ের কথা ভাবতে থাকে। মাকে মিথ্যা বলে এসেছে সে জন্য তার মন খারাপ লাগে। তাছাড়া যদি কেউ দেখে ফেলে মেয়েদের এই ভয়টা প্রথম প্রথম থাকবেই।

কেএনইউ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি