ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

প্রথমবারের মতো নাটকের গানে ঐশী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১৭ আগস্ট ২০১৮

প্রথমবারের মতো মৌলকি গান নিয়ে শ্রোতা-দর্শকের মধ্যে হাজির হচ্ছেন ২০১৭-এর চ্যানেল আই সেরাকণ্ঠ’ চ্যাম্পিয়ন ঐশী। অভিনেতা, নাট্যকার, নির্মাতা, সুরকার এবং গীতিকার সোহেল আরমানের লেখা গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

সোহেল আরমানের আগামী ঈদের বিশেষ নাটক ‘হৃদয় আছে যার’র জন্য গানটি তৈরি করা হয়েছে। গানটি সুর-সংগীতায়োজন করেছেন তাসনুভ নাওয়াল। এরই মধ্যে রাজধানীর পান্থপথে একটি স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। এতে ঐশীর সহশিল্পী হিসেবেও থাকছেন তাসনুভ নাওয়াল।

‘নীল আকাশে বসে’ শিরোনামের এই গানটিতে ঐশীর গায়কি প্রসঙ্গে সোহেল আরমান বলেন, ‘আমরা যারা নির্মাতা তারা যখন কোনো নাটক বা চলচ্চিত্রের জন্য গান লিখি তখন অনেক ক্ষেত্রে কিছু কিছু কথায় কণ্ঠ শিল্পীর আবেগ দেয়া কঠিন হয়ে পড়ে। যা সাধারণত বড় বড় শিল্পীরা ছাড়া সেই আবেগ দিতে পারেন না। কিন্তু ঐশী সেসব ক্ষেত্রে তার আবেগ যথাযথভাবে দিতে পেরেছে এবং এত কঠিন একটি গান ঐশী এতটা সহজেই গেয়েছে যে, আমি মুগ্ধ হয়েছি। সত্যিই তার কণ্ঠটি ভীষণ মিষ্টি এবং আমার দোয়া রইল নিশ্চয়ই ঐশী তার চেষ্টা দিয়ে তার লক্ষ্যে পৌঁছাতে পারবে।’

ঐশী বলেন, ‘আমি ভীষণ কৃতজ্ঞতা প্রকাশ করছি সোহেল আরমান ভাইয়ার কাছে। কারণ তিনি আমার গায়কির প্রতি আস্থা রেখে আমাকে যে সুযোগটি দিয়েছেন তা আমার জন্য সত্যিই অনেক বড় পাওয়া। গানটি গাওয়ার সময়ই আমি ভীষণ উপভোগ করেছি। আমারও ভীষণ ভালো লাগেছে গানটি।’

উল্লেখ্য, সোহেল আরমানের লেখা ‘আমি তোমার মনের ভেতর একবার ঘুরে আসতে চাই’, ‘তুমি আমার ঘুম’, ‘যাক না উড়ে’, ‘বেশ বেশ শাবাশ বাংলাদেশ’সহ আরও বহু জনপ্রিয় গান রয়েছে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি