ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর ঘোষণায় বিএনপির ষড়যন্ত্র ভেস্তে গেছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ১২ এপ্রিল ২০১৮ | আপডেট: ২০:৪৩, ১২ এপ্রিল ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোটা পদ্ধতি বাতিলের ঘোষণায় বিএনপির ষড়যন্ত্র ভেস্তে গেছে।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টাস ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত `জাতীয় নেতা মহিউদ্দিন আহমেদ-এর ২১তম মৃত্যুবার্ষিকী ও মোহাম্মদ আব্দুল হকের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ দাবি করেন।

কোটা আন্দোলনে বিএনপির পেট্রলবোমা বাহিনী, সন্ত্রাসী বাহিনীকে ঢুকিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, আন্দোলনকারীরা আমাদেরই সন্তান। তারা বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার ছবি নিয়ে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে আন্দোলন করেছে। কিন্তু বিএনপি পেট্রলবোমা বাহিনীকে ঢুকিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছিল যা প্রধানমন্ত্রীর ঘোষণায় ভেস্তে গেছে।

তিনি বলেন, বিএনপি একটি পরগাছা দল। তারা বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে আশ্রয় নিয়ে নিজেদের অস্থিত্ব টিকিয়ে রাখার চেষ্টা করেছে। তেল, গ্যাস রক্ষা কমিটির আন্দোলনে শরিক হয়েও তারা তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চেয়েছিল। তাদের সে চেষ্টাও ব্যর্থ হয়েছিল। তারা নিজেরাও বহু আন্দোলন করার চেষ্টা করেছে কিন্তু ব্যর্থ হয়েছে।

বেগম খালেদা জিয়া তার নেতাদের বিশ্বাস করে না, নেতাদেরকে কর্মীরা বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, বিশ্বাসের অভাবেই তাদের ডাকে কেউ সাড়া দেয় না। তাই অন্যরা কিছু করলে সেখানে খড়কুটোর মতো আঁকড়ে ধরে থাকতে চায়।

এমএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি