ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রবাসী কল্যাণ ব্যাংকে মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ১৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ২০:২১, ১৫ নভেম্বর ২০১৭

প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রবাসী কল্যাণ ব্যাংকে মতবিনিময় সভাসহ ব্যাংকের প্রধান কার্যালয় পরিদর্শন করেন

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সভাপতি নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি বলেন, প্রবাসী কর্মীদের টাকায় প্রতিষ্ঠিত এ ব্যাংকের টাকার সঠিক ব্যবহার করতে হবে। পাশাপাশি বিদেশ গমনেচ্ছুক প্রবাসী কর্মীদের ঋণ প্রদান এবং অন্যান্য সেবার ক্ষেত্রে সহযোগিতা অব্যাহত রাখতে হবে।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আ ন ম মাসরুরুল হুদা সিরাজী স্বাগত বক্তব্য রাখেন এবং ব্যাংকের সার্বিক বিষয়ের উপর একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. ইসরাফিল আলম, এমপি, মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (অর্থ ও প্রশাসন) মো. আমিনুল ইসলাম, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, এনডিসি, বোয়েসেলের ব্যপস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তীসহ মন্ত্রণালয় ও প্রবাসী কল্যাণ ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি