ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

[ভিডিও]

প্রবাসীর স্ত্রীকে পেটানোর ঘটনায় ইউপি মেম্বারসহ গ্রেফতার ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ১৪ আগস্ট ২০১৮

কুমিল্লায় সালিশ বসিয়ে গৃহবধূ নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ায়, ঘটনা তদন্তে তৎপর হয়েছে প্রশাসন। এরইমধ্যে পুলিশ গ্রেফতার করেছে ইউপি মেম্বারসহ ৩ জনকে।

প্রায় এক সপ্তাহের বেশি সময় হাসপাতালে চিকিৎসার পর ওই গৃহবধূ এখন বাবার বাড়িতে। ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চান নির্যাতিতার স্বজনরা।

জানা যায়, কুমিল্লায় গ্রাম্য সালিশে এক প্রবাসীর স্ত্রীকে পেটানোর এ দৃশ্য সম্প্রতি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অন্য যুবকের সঙ্গে সম্পর্কের অপবাদ দিয়ে আসমা আক্তার নামের ওই গৃহবধূর উপর নির্যাতন চালান ভাসুর সাইফুল ইসলাম ও দেবর বাবুল মিয়া।

সালিশে অভিযোগ স্বীকার না করা পর্যন্ত পেটানোর সিদ্ধান্ত দেন ইউপি মেম্বার মোহাম্মদ আলম। স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে জোর করে স্বীকারোক্তি নেওয়া হয় আসমার।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এ ঘটনার আগের দিন ৩১ জুলাই দাউদকান্দি বারাপাড়া ইউনিয়নের বেকি সাতপাড়া গ্রামের প্রবাসী কবির হোসেনের স্ত্রী আসমা আক্তার, তার মাদ্রাসা পড়ুয়া ছেলের জন্য খাবার পাঠাতে একই গ্রামের নূর আলমকে খবর দেন। রাতে সে বাড়িতে এলে আসমার ভাসুর, ননদ ও সহযোগীরা মিলে দুজনকেই বেঁধে রেখে নির্যাতন চালায়।

নির্যাতনের শিকার ওই গৃহবধু কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর এখন আশ্রয় নিয়েছেন নিজ বাবার বাড়িতে।

এমন নির্যাতন কোনওভাবেই মেনে নিতে পারছেন না আসমার মা। আসামীরা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলেও জানান স্বজনরা।

নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর নড়েচড়ে বসেছে প্রশাসন। কাজ করছে ৩ সদস্যের তদন্ত কমিটি। চলছে পুলিশের পৃথক তদন্তও।

ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার স্বজন ও স্থানীয়রা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি