ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রযোজক নূরুল ইসলাম রাজ আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৭, ২৪ জানুয়ারি ২০১৮

কল্লোল কথাচিত্র ও কল্লোল সিনেমা হলের মালিক পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র প্রযোজক মো. নূরুল ইসলাম রাজ আর নেই। গত ২৩ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

তার মৃত্যুতে মধুপুরে শোকের ছায়া নেমে এসেছে। আজ বুধবার পৌর শহরের টেংরী ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাযা শেষে সামাজিক করস্থানে দাফন করা হয়েছে।

মো. নূরুল ইসলাম রাজ মধুপুরের কৃতি সন্তান মরহুম ময়েজ উদ্দিন সরকারের মেঝপুত্র এবং মধুপুর পৌরসভার তিনবারের মেয়র শহিদুল ইসলাম সরকারের (সরকার শহিদ) বড় ভাই।

মো. নূরুল ইসলাম রাজ ১৯৬৩ সালের ১ জানুয়ারি শহরের সরকার পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি একাধারে মধুপুর ডিগ্রি কলেজের দাতা সদস্য, মধুপুর ক্লাবের সহ সভাপতি, ট্রাক মালিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, মধুপুর শ্রমিক ঐক্য পরিষদেও (বর্তমানে শ্রমিক ফেডারেশন) প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সিনেমা হল মালিক সমিতির সহ সভাপতি।

উল্লেখ্য, তিনি শ্রেষ্ঠ বাংলা ছায়াছবি ‘আনন্দ অশ্রু’র জন্য টেলিভিশন দর্শক অ্যাওয়ার্ড, সুস্থ্য সিনেমা ‘আনন্দ অশ্রু’র জন্য মীর মশাররফ হোসেন স্বর্ণ পদক, জিসাস স্বর্ণ পদক এবং বাংলাদেশ-অস্ট্রেলিয়া মাল্টিকালচারাল অ্যাসোসিয়েশন বিশেষ সম্মাননা পদক পেয়েছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি