ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ২১ আগস্ট ২০১৭ | আপডেট: ২২:২৭, ২২ আগস্ট ২০১৭

দুই দিন আগে থেকেই শোনা যাচ্ছিল নানা গুঞ্জন। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। স্মিথ বাহিনী ফতুল্লায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলছে না। যদিও বিসিবি শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছিল ম্যাচটি মাঠে গড়ানোর

এর আগে গতকাল রোববার বোর্ড সিইও নিজাম উদ্দিন চৌধুরী এবং গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভূঁইয়া জানান, সোমবার জানা যাবে অস্ট্রেলিয়ানরা খেলবে কি না?

সোমবার সকাল পৌনে আটটার দিকে ফতুল্লা যান অজি অধিনায়ক স্মিথ, কোচ ড্যারেন লেহম্যান ও ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রধান শন ক্যারলসহ ছয় প্রতিনিধি দল। এ সময় ফতুল্লার কিউরেটর বেলাল উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দল বেলালের কাছ থেকে মাঠ ও উইকেট সম্পর্কে ধারণা নেন। তাৎক্ষণিকভাবে সেখানে কিছু না জানালেও ফতুল্লার কিউরেটরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা ঘণ্টা খানিকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেব।

ফতুল্লা থেকে শেরে বাংলার উদ্দেশ্যে রওনা দেন তিনি। মিরপুর এসে বেলা সাড়ে দশটায় আনুষ্ঠানিকভাবে প্রস্তুতি ম্যাচ না খেলার কথা জানান অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, প্রস্তুতি ম্যাচ খেলার জন্য নারায়ণগঞ্জ সিটি করপরেশনের সহায়তায় সম্ভাব্য সব কিছু করা হয়েছিল। অজিরা একাডেমি মাঠে দুইদিন সেন্টার উইকেটে অনুশীলন করাকেই শ্রেয় মনে করছে।

 

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি