ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন তামিম ইকবাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৪০, ৬ জানুয়ারি ২০১৮

ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন তামিম ইকবাল। শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের খেলোয়াড়েরা লাল ও সবুজ দুই দলে ভাগ হয়ে খেলেন এ প্রস্তুতি ম্যাচ।

এদিন মাশরাফির সবুজ দলের বিপক্ষে তামিম ইকবালের দুর্দান্ত সেঞ্চুরিতে রানের পাহাড় গড়ে সাকিবের লাল দল।

বিসিবি লাল দলে প্রথমে ব্যাট করতে নামে তামিম-এনামুল হকের ওপেনিং জুটি। তারা করেন ৫১ রান। মোস্তাফিজুর রহমানের বলে বোল্ড হওয়ার আগে এনামুলের রান ছিল ২১। সাকিব আল হাসান তাসকিনের বলে ২৪ রান করে ফিরে যান। স্কোরবোর্ডে কোনো রান যোগ না করে মুশফিকুর রহিম বিদায় নেওয়ার সময় লাল দলের স্কোরট ছিল ১ উইকেটে ১০৮। পরে কোন রান যোগ না করেই স্কোর দাঁড়ায় ৩ উইকেটে ১০৮ রান। ২২তম ওভারে হ্যাটট্রিকের সুযোগটা মিস হয় তাসকিনের। তবে সব ধাক্কা সামলেছেন লাল দলের মাহমুদউল্লাহ-তামিমের চতুর্থ উইকেটে যোগ করা ১২৫ রান।

১১৮ বলে সেঞ্চুরি করা তামিমকে অবশ্য কেউ আউট করতে পারেননি। ১১৯ বলে ১০৪ রানের ইনিংসটি খেলে অন্যদের সুযোগ দিতে স্বেচ্ছায় ড্রেসিংরুমে ফেরেন। শেষ দিকে আবুল হাসানের ১৯ বলে ৩৫ রানের ঝোড়ো ইনিংসের সৌজন্যে লাল দলের সংগ্রহে দাঁড়ায় ৬ উইকেটে ৩২০ রান।

ম্যাচে মোস্তাফিজ, তাসকিন, সাইফউদ্দিন প্রত্যেকেই পেয়েছেন ২টি করে উইকেটে। এদিন ৯ ওভার বোলিং করে কোনো উইকেট পাননি মুর্তজা।

আগামী ১৫ জানুয়ারি থেকে বাংলাদেশে (বাংলাদেশ, শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে) শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি