ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘প্রাক্তন’ থেকে ‘দৃষ্টিকোণ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং কৌশিক গঙ্গোপাধ্যায়, একসঙ্গে-একফ্রেমে-একই সিনেমায় তিন তারকা। সিনেমার নাম ‘দৃষ্টিকোণ’। নতুন বছরে সিনেমাটির কাজ প্রায় শেষ। ভ্যালেনটাইন সপ্তাহে ডাবিংয়ের কাজ শেষ করেছেন পরিচালক। এরই মধ্যে ডিজিটাল পোস্টার প্রকাশ করে রীতিমত সাড়া ফেলে দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

প্রকাশের পর দুপুর থেকে বিকেল গড়াতে না-গড়াতেই ‘দৃষ্টিকোণ’ সিনেমার পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরিচালকের আবেদন, ‘প্রাক্তনের রেশ ধরেই বর্তমান দেখুন।’

কৌশিক গঙ্গোপাধ্যায় জানান, ‘এটি একটি পরিণত প্রেমের গল্প। বাংলা সিনেমায় এমন গল্প এর আগে কখনও কেউ দেখেনি।’

একই সঙ্গে ‘প্রাক্তন’ জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে এই সিনেমাতে অন্যভাবেই দেখা যাবে বলে জানান পরিচালক।

‘প্রাক্তন’ হচ্ছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার হিট সিনেমা। এ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্তের রসায়নে আবিষ্ট ছিলো বাংলা সিনেপ্রেমীর। নতুন করে তাদের জন্য ‘দৃষ্টিকোণ’ নিয়ে এসেছে পরিপূর্ণ তৃপ্তি।

তিন কিংবদন্তীকে এক করে খুশি সুরিন্দর ফিল্মস। তাদের ৫০তম প্রযোজনায় জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় জুটি বাঁধেছেন ‘বুম্বা দা’ এবং ‘ঋতু দি’। গত বছর অগস্টে সুরিন্দর ফিল্মস ‘দৃষ্টিকোণ’র নাম ঘোষণা করে।

উল্লেখ্য, এই সিনেমাতে একজন উকিলের ভূমিকায় দেখা যাবে ‘মিস্টার ইন্ডাস্ট্রি‍’কে। আর তাঁর মক্কেলের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। রয়েছেন চূর্নী গঙ্গোপাধ্যায়। স্ক্রিনে দেখা যাবে পরিচালকেও। আসছে বৈশাখে মুক্তি পাবে ‘দৃষ্টিকোণ’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি