ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নিয়োগ পাবে ১০২৫ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ২৮ মে ২০১৭

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত বিভিন্ন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পাঁচ ধরনের পদে এক হাজার ২৫ জন প্রকৃত বাংলাদেশি প্রার্থীকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন অস্থায়ীভাবে এই নিয়োগ দেওয়া হবে। তবে রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার প্রার্থীরা পদগুলোতে আবেদন করার সুযোগ পাবেন না।

পদসমূহ

অফিস সহায়ক ৮৬৮ জন,  ডেসপ্যাচ রাইডার পদে একজন, নিরাপত্তা প্রহরী ৭৬ জন, মালী ৩৯ জন এবং পরিচ্ছন্নতাকর্মী ৪১ জনসহ মোট এক হাজার ২৫ জন চাকরিপ্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

প্রথম চারটি পদের ক্ষেত্রে প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস এবং সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। এ ছাড়া পরিচ্ছন্নতাকর্মী পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের পঞ্চম শ্রেণি পাস হতে হবে।

বয়স

আগামী ১ জুন, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

বেতন

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ২০তম গ্রেডের এই পদগুলোতে নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইট (dpe.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে আবেদন প্রক্রিয়া যথাযথভাবে সম্পন্ন করতে হবে। অনলাইনে আবেদন করা যাবে আগামী ৪ জুন, ২০১৭ বিকেল ৩টা থেকে ২৪ জুন, ২০১৭ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি