ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কে সিলমোহর! জোড়া লাগালেন যিনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩০, ১১ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:০৭, ১১ জুলাই ২০১৮

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসকে নিয়ে গুঞ্জনের কোনো শেষ নেই। কিন্তু দুই জনের কেউই এখনো তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কোনো পক্ষও এ নিয়ে প্রকাশ্যে আসেনি। সেই গুঞ্জনের মধ্যেই এবার ‘জোড়ি মেকার’ হিসাবে উঠে এল ডয়েন জনসনের নাম। নিজে সে কথা স্বীকারও করেছেন হলিউডের অভিনেতা-প্রযোজক। ফলে ‘নিয়াঙ্কা’ (সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পর থেকে এই নামেই ডাকা হচ্ছে দু’জনকে) জুটিতে কার্যত সিলমোহর পড়ল।  

একটি মার্কিন সংবাদ মাধ্যমে ডয়েন দাবি করেছেন, তিনিই বলিউড অভিনেত্রী এবং মার্কিন গায়ককে কাছাকাছি এনেছেন। হালকা চালে তিনি জানিয়েছেন, দু’জনের প্রেমের তির তিনিই ছুড়েছিলেন।

কী ভাবে? সে প্রশ্নের উত্তরও দিয়েছেন ডয়েন ওরফে ‘দ্য রক’। দুই তারকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে ডয়েন পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘‘ওরা কি সুখী?’ এরপরই তিনি বলেন, ‘‘হ্যা, ওরা যদি সুখে থাকে, তাহলে আমিই কাজটা করেছি। কৃতিত্বটা আমিই নিচ্ছি।’’

দ্য রক এর প্রযোজনায় ‘বেওয়াচ’-এ অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং ‘জুমনজি: ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-এ নিক জোনাস ছিলেন। ‘নিয়াঙ্কা’ জুটির সম্পর্কের ক্ষেত্রে এই দুই হলিউড ফিল্মের ভূমিকা ছিল কি না, থাকলে কতটা ছিল, সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলতে চাননি ডয়েন।

৩৫-এর প্রিয়ঙ্কার সঙ্গে বছর ২৫-এর নিক জোনাসের প্রেম নিয়ে টিনসেল টাউনে গুঞ্জন চরমে। সেলেব দুনিয়ায় দাবানলের মতো নানা কথা ছড়াচ্ছে প্রায় প্রতিদিনই। সম্প্রতি নিককে নিজের বাড়িতে এনে মা মধু চোপড়ার সঙ্গেও নাকি আলাপ করিয়েছেন প্রিয়ঙ্কা। শোনা যাচ্ছে শীঘ্রই দু’জন এনগেজমেন্টও নাকি সেরে ফেলবেন। এই গোটা পর্বে এবার নতুন মাত্রা যোগ করলেন ‘দ্য রক’।

এসি     

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি