ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কা-শাহরুখের গোপন সম্পর্কে নতুন মোড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ৩১ মে ২০১৭ | আপডেট: ১১:৫৭, ১ জুন ২০১৭

বলিউড কিং শাহরুখ খান আর প্রিয়াংকা চোপরার গোপন সম্পর্কের গুঞ্জণ ক্রমেই যেন আরো গভীর হচ্ছে। শাহরুখ বিষয়টি উড়িয়ে দিলেও প্রিয়াঙ্কা সম্প্রতি যে ইঙ্গিত দিলেন তাতে ঘটনার মোড় অন্যদিকে যাচ্ছে। 

একটা লেদার জ্যাকেট। আর তা যেন প্রিয়ঙ্কা চোপড়ার প্রাক্তন বয়ফ্রেন্ড কে, সেটা জানার চাবিকাঠি। সেই প্রাক্তন কি শাহরুখ খান? প্রশ্নটা ঘুরছে বলিউডের অন্দরে।

আসল ঘটনা কি সেটা নিয়ে ধুম্রজাল যেন বাড়িয়েই দিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা জানান, তার প্রাক্তন প্রেমিকের একটি লেদার জ্যাকেট তার সবচেয়ে পছন্দের পোশাক। তিনি বলেন, ‘‘এই জ্যাকেটটার সঙ্গে প্রায় আমি থাকি বলতে পারেন। এটা আমার প্রাক্তন বয়ফ্রেন্ডের। ও একসময় আমার বাড়িতে একদিন ছিল। তখন এটা আমি পরে নিয়েছিলাম।’’

প্রিয়াঙ্কার কাছে জানতে চাওয়া হয়, জ্যাকেটের গন্ধ থেকে কি তিনি প্রাক্তন প্রেমিককে অনুভবও করেন? নায়িকার জবাব, ‘‘ভগবানকে ধন্যবাদ। সত্যিই এর মধ্যে দিয়ে ওর গন্ধ আমি পাই।’’

পরে প্রিয়াঙ্কার কাছে সেই রিলেশনশিপ নিয়েও জানতে চাওয়া হয়। তখন তিনি শেয়ার করেন, সম্পর্কটা আর নেই। সেই বয়ফ্রেন্ড জ্যাকেটটা চাইলেও নাকি তিনি ফেরত দেননি। এরপরই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ঘুরতে থাকে। যেখানে দেখা যায়, শাহরুখ খানও একই জ্যাকেট পরেছিলেন। ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের সম্পর্ক নিয়ে জল্পনা দীর্ঘ দিন চালু রয়েছে। এবার কি জ্যাকেট কাহিনী দিয়ে তাকেই আরও উস্কে দিলেন প্রিয়াঙ্কা?

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি