ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার বিয়ে, খুশি নন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ২৮ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:৫৯, ২৮ জুলাই ২০১৮

বছর শেষে বিয়ে করতে যাচ্ছেন দেশীগার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের খবরে মশগুল হয়ে আছে পুরো বলিউড। চলছে বিয়ের প্ল্যানিং। কিন্তু সবাই খুশি হলেও খুশি নন ভাইজান। কারণ এই বিয়ের কারণে ‘ভরত’ থেকে সড়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। আর তাতেই অসন্তুষ্ঠ হয়েছেন সালমান খান।

পরিচালক আলি আব্বাস টুইট করে প্রিয়াঙ্কার ‘ভরত’ থেকে সড়ে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভরত’-এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। কিন্তু প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও খুশি নন সালমান। অভিনেত্রীর ওপর প্রচণ্ড রেগে আছেন তিনি। এমনকি আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করারও সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান।

সালমান-প্রিয়ঙ্কার সম্পর্ক এমনিতেই ভালো না। ‘মুঝসে শাদি করোগি’ সিনেমার সময় বেশ বন্ধুত্ব জমে উঠেছিল তাদের মধ্যে। কিন্তু পরে চিড় ধরে সে সম্পর্কে। ২০০৭-এ সালমান একটি সিনেমাতে প্রিয়ঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান সল্লু। কিন্তু প্রিয়ঙ্কা সিনেমা ছাড়তে রাজি হননি। তখন থেকে সালমান প্রিয়ঙ্কার ওপর চটে আছেন। যদিও প্রিয়াঙ্কা এখন আন্তর্জাতিক তারকা। সালমানের রাগে তার কিছু যায় আসে না।

উল্লেখ্য, দু’দিন আগে নিজের টুইটার হ্যান্ডেলে ‘ভরত’ এর প্রথম লুক প্রকাশ করেন পরিচালক আলি আব্বাস জাফর। সিনেমাতে আগুনের রিংয়ের মাঝে বাইক নিয়ে দেখা যায় ভাইজানকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি