ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার বিয়ের আংটির দাম কত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৫, ১৮ আগস্ট ২০১৮

এক সপ্তাহের মধ্যে নিককে নিয়ে ভারতে আসছেন প্রিয়াঙ্কা। কারণ তার বাবা-মা চেয়েছেন ভারতীয় সনাতন রীতি-নীতি মেনেই চোপড়া পরিবারের মেয়ের এনগেজমেন্ট আর বিয়ের ব্যাপারগুলো মিটমাট হোক। ফলে প্রিয়াঙ্কা বাবা-মায়ের সিদ্ধান্ততে সম্মান জানাতে নিকের পরিবারের কয়েক সদস্যকে নিয়ে মুম্বাই আসছেন।

বলিউডের অনেকেই বলছেন, এই সপ্তাহেই হতে চলেছে প্রিয়াঙ্কা আর নিকের এনগেজমেন্ট, যা কিছুটা গোপনেই করা হবে। আর এতে উপস্থিত থাকবেন প্রিয়াঙ্কার কাছের কয়েকজন।

যদিও এখনও সব কিছুই লোকমুখে শোনা যাচ্ছে। তবে এর আগে নিউজার্সিতে নিকের আত্মীয়ের বিয়েতে উপস্থিত হন প্রিয়াঙ্কা। আর গত জুন মাসে ভারতে এসে প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে নিকের দেখা করা, ডিনার করা এবং প্রিয়াঙ্কা ও তার বন্ধুদের গোয়া ভ্রমণ- এসবই তাদের বিয়ের জল্পনাকে উস্কে দিচ্ছে। আর তখনই ডিজাইনার মনীশ মালহোত্রার এক পার্টিতে প্রিয়াঙ্কার হাতের নতুন হিরের আংটি। ফটোগ্রাফারদের কাছে সেই আংটি লুকাতে প্রিয়াঙ্কার তৎপরতা। ফলে দুয়ে-দুয়ে চার মেলাতে কারও অসুবিধা হয়নি। অনুষ্ঠানে প্রিয়াঙ্কা না বললেও তার আংটির রহস্য ফাঁস করে দিয়েছে নামকরা এক হিরে সংস্থা। তারা বলেছে, কুসন ক্যাটের ৪ ক্যারেট ওজনের এই আংটির দাম প্রায় ২ কোটি রুপি।

এদিকে কিছু দিন আগে সবাইকে অবাক করে দিয়ে সালমান খানের ‘ভারত’ সিনেমার কাজ ছেড়ে দেন প্রিয়াঙ্কা। তার এমন সিদ্ধান্তে বেশ রাগও করেছিলেন সালমান। আর সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর প্রিয়াঙ্কার চলে যাওয়াকে হেঁয়ালি করে বলেছেন, ‘নিক অব টাইম।’

সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি