ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রেমিকার জন্য ধূমপান ছাড়লেন হ্যারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ১১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৫:০৩, ১১ ডিসেম্বর ২০১৭

ভালোবাসা এমনই হয়! প্রেমিকার জন্য কত কি না করেন তার প্রেমীক বন্ধু! আর যদি এমন হয় যে- ওই প্রেমিকাকেই বিয়ে করার সব আয়োজন চূড়ান্ত হয়ে আছে, তবে তো আর কথাই নেই। সাত সমুদ্র পাড়ি দিতেও পিছু হটবেন না কোন রাজপুত্র। এবার তারই প্রমাণ দিলেন ব্রিটিশ রাজপুত্র হ্যারি। সম্প্রতি প্রেমিকার জন্য ধূমাপান ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

হবু স্বামীর মুখ থেকে সিগারেটের গন্ধ আসার চিন্তা আর করতে হবে না হবু ব্রিটিশ রাজবধু মেগান মার্কেলকে। বাগদত্তার প্রতি ভালোবাসা থেকে এরই মধ্যে ধূমপানকে বিদায় জানিয়েছেন ব্রিটিশ রাজপুত্র হ্যারি।

কেনসিংটন প্যালেসের ১৩০০০ বর্গফুটের নিচে তিন ও উপরে দুই কক্ষবিশিষ্ট ক্লাসিক এক ভিক্টোরিয়ান কটেজে এই মুহূর্তে একসঙ্গে থাকছেন মেগান-হ্যারি।

বেশ অনেকদিন ধরেই নটিংহাম কটেজে ধূমপান একদম পুরোপুরি নিষিদ্ধ। কিন্তু, বরাবরের নিয়ম ভাঙা হ্যারিকে কেউই সামলাতে পারেনি এতদিন। প্রায়ই অনুষ্ঠানের মাঝে ধূমপান শুরু করে দিতেন হ্যারি। তবে এবার ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে ছেড়ে দিয়েছেন অনেক দিনের বদভ্যাস।

সম্প্রতি লন্ডনে রাজপুত্র হ্যারি ও অভিনেত্রী মেগানের বাগদান সম্পন্ন হয়েছে। যুক্তরাজ্যের সিংহাসনের উত্তরাধিকারের ধারায় ৫ নম্বরে থাকা প্রিন্স হ্যারি আগামী বসন্তে মেগানকে বিয়ে করবেন। যুক্তরাজ্যে মার্চের ১ তারিখ থেকে বসন্তের শুরু হয়। ঠিক এ সময়টাতেই ৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারি বিয়ে করবেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে।

২০১৬ সালের গ্রীষ্ম থেকে প্রেমপর্ব শুরু হলেও চলতি বছরের সেপ্টেম্বরে প্রথমবারের মতো হ্যারি-মেগান জুটি প্রকাশ্যে আসেন।

সূত্র : ডেইলি মেইল

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি