ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

প্রেমিকার সঙ্গে ১৩ বছর বয়সেই ঘনিষ্ঠ হয়েছেন বরুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২৫ এপ্রিল ২০১৮

বলিউড তারকা বরুণ ধওয়ান। এই মুহুর্তে ইন্ডাস্ট্রির অন্যতম এলিজেবল ব্যাচেলার তিনি। তবে তাঁর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে নাতাশা দালালকে। গুঞ্জন রয়েছে- তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। রয়েছে ঘনিষ্ঠতাও। এরই মধ্যে বরুণ ফাঁস করলেন তাঁর প্রথম প্রেম ঘিরে কিছু তথ্য। যাঁর সঙ্গে তিনি কৈশোরেই ঘনিষ্ঠ হয়েছেন। বরুণ নাকি ১৩ বছর বয়সে প্রথমবার চুম্বন করেন।

বরুণকে এক অনুষ্ঠানে তাঁর প্রথম প্রেম ও আগামী দিনে বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হয়। যার উত্তরে তিনি বলেন, তিনি ১৩ বছর বয়সে প্রথমবার চুম্বন করেন। তবে বরুণ সেই মেয়েটির নাম বলতে চাননি। তাঁর দাবি, একজন ভদ্র পুরুষের কখনওই এভাবে কোনও মেয়ের নাম বলা উচিত নয়। বরুণ শুধু জানিয়েছিলেন, সেই মেয়েটি সেই সময় তাঁর থেকে ১ বছরের ছোট ছিল। ওই সময় বরুণ আরও কিছু চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন।

বরুণ জানিয়েছেন, সেই সময়ে ‘টাইটানিক’ সিনেমাটি দেখেছিলেন তিনি। তারপর ওই মেয়েটির সঙ্গে ঘনিষ্ঠতায় আবদ্ধ হতে চান। তবে প্রথমে খানিকটা ইতস্তত করেন বরুণ। পরে মেয়েটিই তাঁকে টেনে ধরে ঘনিষ্ঠতায় লিপ্ত হন বলে দাবি করেছেন তিনি। তবে সেটি ছিল কেবলই চুম্বনের অভিজ্ঞতা। প্রথম প্রেম হিসাবে বরুণ কলেজের পড়ার সময় একটি মেয়ের সঙ্গে প্রেমের ঘটনার কথা জানিয়েছেন। যে মেয়েটি তাঁরই সঙ্গে কলেজে পড়ত। যদিও সেই সম্পর্ক টিকে ছিল মাত্র চার মাস। তবে ওই প্রথম প্রেমকে বেশ গুরুত্ব দেন বরুণ।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি