ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘প্রেমের ঘুনপোকা’য় নিপুণ-মিলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২১, ১৬ আগস্ট ২০১৭

আনিসুর রহমান মিলন ও নিপুণ বেশকিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। আসছে ঈদে বিশেষ টেলিফিল্মে আবাও একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় এ জুটিকে। এস এ হক অলিকের রচনায় ও পরিচালনায় ‘প্রেমের ঘুনপোকা’ নামের টেলিফিল্মে অভিনয় করেছেন তারা দু’জন।

গল্পের মূল বিষয়বস্তু প্রসঙ্গে এস এ হক অলিক বলেন, ‘দু’জনের প্রেমের সম্পর্কের মধ্যে তৃতীয় কোন পক্ষ হস্তক্ষেপে করলে যে যন্ত্রণা তৈরী হয় সেটা ভালো নয়। তাই প্রেমের মধ্যে ঘুনপোকা তৈরীর আগেই যেন সেই ঘুনপোকা তৈরী হতে না পারে সেদিকে দৃষ্টি রাখা উচিত।’


এরইমধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘প্রেমের ঘুনপোকা’ টেলিফিল্মের শুটিং শেষ হয়েছে।


এতে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন,‘ অলিকের পরিচালনায় এর আগেও আমি আর নিপুণ অভিনয় করেছি। তাছাড়া নিপুণের সঙ্গে অন্য পরিচালকের পরিচারনায় কাজ করেছি। যে কারণে নিপুণের সঙ্গে কাজের বোঝাপড়াটা আমার খুব চমৎকার। যে কারণে কাজটি বেশ উপভোগ করেছি। নিপুণ চরিত্রের গভীরে প্রবেশ করে অভিনয় করতে পারেন। এটা একজন শিল্পীর জন্য খুব জরুরী।


নিপুণ বলেন, মিলন ভাই আমার খুব ভালো একজন সহশিল্পী। তারসঙ্গে কাজ করাটা সবসময়ই আমার কাছে আনন্দের। কারণ মিলন ভাই খুব উঁচু মাপের একজন অভিনেতা। অলিক ভাইয়ের নির্দেশনায় নতুন এ টেলিফিল্মটির গল্প চমৎকার।  


গেলো ঈদে মিরণ ও নিপুণ সকাল আহমেদ’র পরিচালনায় ‘অভিনেত্রী’ নাটকে অভিনয় করেছিলেন। এদিকে নিপুণ এরইমধ্যে শেষ করেছেন উত্তম আকাশের পরিচালনায় ‘ধুসর কুয়শা’ চলচ্চিত্রের কাজ।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি