ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রয়োজনে সিদ্দিকুরকে বিদেশে পাঠানো হবে : সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ২৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৫৩, ২৬ জুলাই ২০১৭

সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে বিদেশে পাঠানো হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

মন্ত্রী আজ (সোমবার) দুপুরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুরকে দেখতে গিয়ে গণমাধ্যমকর্মীদের একথা জানান। সেখানে প্রায় ১০ মিনিট ছিলেন মন্ত্রী।

সিদ্দিকুরকে দেখার পর ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিপরিষদের বৈঠকে সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেন। সিদ্দিকুরের চিকিৎসার খোঁজ-খবর নিতে প্রধানমন্ত্রী তাঁকে পাঠিয়েছেন।

সেতুমন্ত্রী বলেন, সিদ্দিকুরকে সর্বোচ্চ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানো হবে।

পুলিশের টিয়ার শেলের আঘাতে সিদ্দিকুরের চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে যে অভিযোগ উঠেছে তার তদন্ত করা হবে বলে জানান মন্ত্রী।

তিনি বলেন, টিয়ারশেলে আঘাতে চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে এটা অভিযোগ। বিষয়টি তদন্তে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের কমিটি করা হয়েছে। তিন কার্যদিবসের মধ্যে ওই প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সোমবার দুপুরের দিকে চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটিউটের সহযোগী অধ্যাপক ইফতেখার মো. মুনির জানান, বাঁ চোখের এক পাশ থেকে আলো দেখছেন সিদ্দিকুর রহমান। তবে ডান চোখে তিনি কোনো আলো দেখছেন না।

ঢাকা বিশ্বদ্যিালয়ের অধীভুক্ত সাত কলজের রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে শাহবাগে অবস্থান নিতে গিয়ে পুলিশের ‘কাঁদানে গ্যাসের শেলে’ দুই চোখে আঘাত পান সিদ্দিকুর। গত শনিবার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে  সিদ্দিকুরের দুই চোখে অস্ত্রোপচার করা হয়।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি