ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্লাস্টিক সার্জারিতে আপত্তি যেসব বলিউড নায়িকাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ২২ জুন ২০১৮

মোহময়ী থাকতে প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন একাধিক বলিউড নায়িকা। এ ক্ষেত্রে পিছিয়ে নেই ছোট পর্দার নায়িকারাও। প্রকাশ্যে সে কথা স্বীকারও করেছেন অনেকে। তবে, কৃত্রিম সৌন্দর্যের বদলে ন্যাচরাল লুককে প্রাধান্য দিয়েছেন এমন নায়িকার সংখ্যাও নেহাত কম নেই। প্লাস্টিক সার্জারিতে রাজি নয় এমন তারকাদের নিয়ে তৈরি করা হয়েছে এ প্রতিবেদন-
শ্রদ্ধা কাপূর
বলিউডে পা দিয়েই লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছেন শ্রদ্ধা। ফিটনেস ট্রেনিং এবং সঠিক ডায়েটেই ফিট এবং চনমনে থাকতে পছন্দ করেন নায়িকা। ন্যাচরাল লুককেই প্রাধান্য দেন বেশি। শ্রদ্ধা জানিয়েছেন, কসমেটিক সার্জারি থেকে তিনি থাকেন শত যোজন দূরে।
জেনেলিয়া ডি’সুজা
বলিউডের পাশাপাশি একাধিক দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন জেনেলিয়া। ঝলমলে হাসিই এই নায়িকার মূল স্টাইল স্টেটমেন্ট। ভালোবাসেন ছিমছাম থাকতে। প্লাস্টিক সার্জারির কথা নাকি কোনও দিন ভেবেও দেখেননি তিনি।
সোনম কাপূর
বলিউড টাউনে পা রাখার আগে সোনমের ওজন ছিল ৯০ কিলো। কোনও রকম সার্জারি ছাড়াই কেবল মাত্র শরীরচর্চা ও কঠোর ডায়েট মেনে মেদ ঝরিয়েছেন সোনম। এখনও ফিটনেস ট্রেনিং এবং যোগার উপরেই বেশি ভরসা রাখেন বলিউডের ‘ফ্যাশনিস্তা’।
সোনাক্ষী সিংহ
ডেবিউ সিনেমার আগে প্রায় ৩০ কিলো ওজন ঝরিয়েছিলেন ‘দাবাং গার্ল’। নায়িকা জানিয়েছেন, চেহারা নিয়ে তাকে অনেকবার ট্রোলড হতে হয়েছিল। তবে, নিজেকে ফিট এবং ট্রেন্ডি রাখতে শরীরচর্চাতেই ভরসা রাখেন নায়িকা। কসমেটিক সার্জারি তার একেবারেই না পছন্দ।
আলিয়া ভাট
বলিউডে আত্মপ্রকাশের পর অনেক নায়িকাই গ্ল্যামার বাড়াতে প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হয়েছেন। তবে, আলিয়া নাকি কোনও দিনই কৃত্রিম সৌন্দর্যের কথা ভাবেননি। ন্যাচারাল লুকই বেশি পছন্দ তার। তার জন্য হেলদি ডায়েটে ভরসা রাখেন নায়িকা।
বিদ্যা বালান
চেহারা, লুক এবং পোশাকের জন্য বহু বার ট্রোলড হয়েছেন বিদ্যা। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রঙ্গ-রসিকতাও কিছু কম হয়নি। তবে, বিদ্যা বরাবরই বেপরোয়া। পছন্দ করেন ট্র্যাডিশনাল লুক। প্লাস্টিক সার্জারি তার ডিকশনারিতেই নেই।
পরিণীতি চোপড়া
নিয়মিত ফিটনেস ট্রেনিং এবং হেলদি ডায়েটেই অতিরিক্ত মেদ ঝরিয়েছেন পরিণীতি। লুকের থেকে অনেক বেশি অভিনয়কেই প্রাধান্য দেন নায়িকা। তাই প্লাস্টিক সার্জারি তার একেবারেই পছন্দ না।
সূত্র : আনন্দবাজার
এসএ/






Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি