ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:২৫, ৭ ফেব্রুয়ারি ২০১৮

ফরিদপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় নাগরিকসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ২২ জন।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে ধুলদী রেলগেইট এলাকায় কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হন। এ ছাড়া ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- ভারতের বারশার সুশান্ত মন্ডল, মাদারীপুর জেলার শিবচর থানার ট্রাক শ্রমিক মিলন মোল্লা, চান মিয়া ও রিন্টু মিয়া।

ফরিদপুর ফায়ার সাভির্স সূত্রে জানা গেছে, কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদী রেলগেইট এলাকায় একটি মটর সাইকেলকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। নিহত ভারতীয় নাগরিক সুশান্ত মন্ডলের বাড়ি ভারতের বারাশা বলে জানা গেছে। বাসের যাত্রীরা সবাই ভারতের অল ইন্ডিয়া ব্লাড ডোনার ক্লাব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বলে জানিয়েছে ফায়ার সার্ভিস সূত্র।

অন্যদিকে মাওয়া-খুলনা মহাসড়কের পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, সকালে পুলিয়া বাজার এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাককে বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিলন মোল্লা (২৬) ও চান মিয়া (৩৫) মারা যান। এবং আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে রিন্টু মিয়ার মৃত্যু হয়।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি