ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘ফালতু’ থেকে বাদ মাহিয়া মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৯, ১৯ অক্টোবর ২০১৭

শিগগিরই শুরু হচ্ছে নতুন সিনেমা ‘ফালতু’র শুটিং। কথা ছিলো এ সিনেমায় নায়িকা হিসেবে থাকবেন মাহিয়া মাহি। কিন্তু কথা থাকলেও শেষ পর‌্যন্ত বাদ পড়েছেন মাহি। তবে তাঁর পরিবর্তে কে হচ্ছেন নায়িকা তা এখনও চূড়ান্ত হয়নি।

কিছু দিন আগে গণমাধ্যমে মাহি বলেছিলেন, ‘ফালতু’ সিনেমার পরিচালকের সঙ্গে কথা হয়েছে। শিডিউলের ব্যাপারে আলোচনা হয়েছে। কাজটি করব। এর মধ্যে গল্প নিয়ে বসার কথা আছে।

বর্তমানে লালমনিরহাটে নতুন একটি সিনেমার শুটিং করছেন মাহি। সেখান থেকে তিনি জানান, ‘ফালতু’ নামে তো সিনেমা হচ্ছে না। শুরুতে যিনি এই সিনেমার প্রযোজক ছিলেন, তিনিও এখন আর এই সিনেমার সঙ্গে যুক্ত নেই।

কিন্তু প্রযোজক টপি খান জানিয়েছেন, ‘ফালতু’ নামেই সিনেমাটি হচ্ছে।

এ কথার পরিপ্রেক্ষিতে মাহি বলেন, ‘ও আচ্ছা। আসলে গল্প পড়ার পর পছন্দ হয়নি। মনে হয়েছে, আমার চরিত্রের গুরুত্ব সেভাবে নেই। তাই সিনেমাটি ছেড়ে দিয়েছি।’

এদিকে নায়িকা বাদ পড়ার খবরের পাশাপাশি ‘ফালতু’ সিনেমার আরেকটি খবর হচ্ছে, এতে অন্যতম নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন আনিসুর রহমান মিলন। গত সোমবার রাতে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে মিলনের লিখিত চুক্তি হয়েছে। এর আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন মোশাররফ করিম। এবারই প্রথম সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলন।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি