ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফাহমির স্বপ্ন পূরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২, ২৪ জানুয়ারি ২০১৮

ফাহমিদা শারমীন ফাহমি। একজন বিশ্ববিদ্যালয় ছাত্রী। দীর্ঘদিন ধরেই সম্পৃক্ত আছেন অভিনয়ের সঙ্গে। তবে এতো দিন স্বপ্ন ছিলো চলচ্চিত্রে অভিনয় করার। অবশেষে পূরণ হচ্ছে সেই স্বপ্ন। মিজানুর রহমান লাবুর নতুন সিনেমা ‘দুলালের মুখ দেখি’-তে অভিনয় করবেন ফারজানা। ইতিমধ্যে এ জন্য তিনি চুক্তিবদ্ধও হয়েছেন।

প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে ফাহমি বলেন, ‘এ যে কত ভালোলাগার এবং আনন্দের তা ভাষায় প্রকাশ করা যাবে না। অনেক দেরিতে হলেও চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন পূরণ হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমি চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি এবং নিজেকে তৈরি করছি। আশা করছি অনেক ভালো একটি চলচ্চিত্র হবে ‘দুলালের মুখ দেখি’।’

সিনেমাটি প্রযোজনা করছেন মো. আব্দুল মোমেন। মার্চ মাসের শেষদিকে এটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, সায়াহ্নিকা থিয়েটারের হয়ে ১৯৯৬ সালে মঞ্চে প্রথম অভিনয় করেন ফাহমি। মুনির চৌধুরী রচিত ও টুটুল চৌধুরী পরিচালিত ‘আপনি কে’ নাটকে প্রথম মঞ্চে প্রবেশ। এরপর তিনি প্রাচ্যনাটের ছয় মাসের সার্টিফিকেট কোর্স করেন। তারপর ‘পালাকার’-এর হয়ে মঞ্চে অভিনয় করেন এক বছর। বর্তমানে তিনি ‘বাংলাদেশ ব্যাংক থিয়েটার’র সঙ্গে যুক্ত আছেন।

টিভিতে ফাহমি প্রথম অভিনয় করেন কায়সার আহমেদের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘সীমানা’তে। এরপর তিনি নিয়মিত ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় করছেন। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন তিনি। বর্তমানে স্টেজে নিয়মিত উপস্থাপনা করেন এ তারকা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি