ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহান [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০০, ২০ মে ২০১৮ | আপডেট: ১৯:৩১, ২০ মে ২০১৮

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বিসিবি। নিদাহাস ট্রফির স্কোয়াড থেকে তিনটি পরিবর্তন এসেছে এবারের দলে। পেসার তাসকিন আহমেদ ও ব্যাটসম্যান ইমরুল কায়েস ও নূরুল হাসান সোগান বাদ পড়েছেন ১৫ সদস্যের স্কোয়াড থেকে। দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন।
রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু সংবাদ সম্মেলনে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন।
আসন্ন সিরিজে অনেকদিন পর ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। ২০১৭ সালে শ্রীলঙ্কা সফরে সবশেষ ২০ ওভারের ক্রিকেট খেলেছিলেন।  চোখের ইনজুরির কারণে অনেকদিন মাঠের বাইরে ছিলেন।  চোট সারিয়ে ফিরলেও রানের মধ্যে না থাকায় সুযোগ হচ্ছিল না।  অবশেষে আফগানদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ফিরলেন মোসাদ্দেক।  
বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে তাসকিন ইনজুরিতে আক্রান্ত। এর বাইরে ইমরুলের ফর্মহীনতাই তাকে দল থেকে ছিটকে দিয়েছে।
তিন ম্যাচের সিরিজ শুরু হবে ৩ জুন। ভারতের দেরাদুনে হবে এই সিরিজ। বাকি ম্যাচ দুটি হবে ৫ ও ৭ জুন। সবগুলো ম্যাচই শুরু হবে রাত সাড়ে ৮টায়।
আফগানিস্তানের বিপক্ষে এর আগে একটি টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ। ২০১৪ বিশ্বকাপের সেই ম্যাচে বাংলাদেশ জিতেছিল ৯ উইকেটে। এরপর থেকে অনেক এগিয়েছে আফগানিস্তান। আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে দলটি রয়েছে ৮ নম্বরে। সাকিব আল হাসানের দলের অবস্থান ১০ নম্বরে।
বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।


/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি