ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফুটবল জ্বরে আক্রান্ত ঐশী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০২, ২৫ জুন ২০১৮

সঙ্গীতশিল্পী ঐশী। হালের জনপ্রিয় তারকা তিনি। সুন্দরী এই কণ্ঠশিল্পী ইতিমধ্যে বেশ সুনাম অর্জন করেছেন তার কণ্ঠের জাদুতে। মেডিক্যাল শিক্ষার্থী ঐশী বিশ্বাকাপ ফুটবলে জার্মান দলের সমর্থক। গোটা বিশ্ব যখন ফুটবল জ্বরে আক্রান্ত ঠিক তখন বাদ যায়নি তিনিও।
গতবারের বিশ্বচ্যাম্পিয়ন এই দলটি এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচেই মেক্সিকোর কাছে ধরাশয়ী হয়। তবে দ্বিতীয় ম্যাচে সুইডেনের বিপক্ষে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে তারা। অতিরিক্ত মিনিটের খেলায় টনি ক্রসের দুর্দান্ত ফ্রি কিক থেকে জয়সূচক গোলটি আসে।
ঐশী নিজের ফেসবুক হ্যান্ডেলে জার্মানির জার্সি পরিহিত ছবি পোস্ট করে লিখেছেন, `খেলায় তো হারজিত হবেই। পরের খেলায় কি হয় কে জানে। তবে বিশ্বাস ভালো হবে।`
উল্লেখ্য, হৃদয় খানের হাত ধরে সঙ্গীতাঙ্গনে পা রাখেন ঐশী। তবে তাকে নিয়ে আলোচনা শুরু হয় নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশের পর। এই অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পায়।
এরপর ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয়না’ গানটি মানুষ বেশ পছন্দ করেছে। মেডিক্যাল কলেজে পড়াশোনার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি