ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফুলবানুর জন্য পাগল শাহরিয়াজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫, ১৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪৬, ২০ নভেম্বর ২০১৭

ফুলবানুর জন্য পাগল হয়ে পথে পথে ঘুরছেন চিত্রনায়ক শাহরিয়াজ। এক সময় ফুলবানুকে জীবন প্রাণ দিয়ে ভালোবেসেছেন। কিন্তু আজ ফুলবানুর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শহরের এক শিল্পপতি। যা শাহরিয়াজ কোনভাবেই মেনে নিতে পারছেন না। ফলে নিজের প্রিয়তমাকে পাওয়ার জন্য মনের দুঃখে তিনি গান ধরেছেন। ‘আমার প্রাণের ফুলবানু, একবার তুমি হাইসা কথা কও।’

এদিকে শহরের শিল্পপতি রাশেদ মোর্শেদও পাগল ফুলবানুর জন্য। ফলে ফুলবানু কি করবে বুঝতে পারে না। রাশেদ মোর্শেদও শাহরিয়াজের মত গান ধরে। এভাবে ফুলবানুর জন্য দুইজনই পাগলপারা হয়ে উঠে। কিন্তু কে পাবে ফুলবানু কে?

এর উত্তরে ফুলবানু চরিত্রে অভিনয় করা চিত্রনায়িকা জয়া চৌধুরী বলেন, আসলে ফুলবানুকে কে পাবে তা বলে দিলেতো দর্শক সব জেনে গেল। তবে গল্পটি একজন সহজ সরল গ্রামের মেয়ে ফুলবানুকে নিয়ে। একদিকে রয়েছে তার জীবন যন্ত্রনা অন্য দিকে সে ভালোবাসে গ্রামের ছেলে শাহরিয়াজকে। তার জীবনের নানা বাঁকে বাঁকে রয়েছে অসংখ্যা দুঃখ বেদনা। এক সময় গ্রাম ছেড়ে ফুলবানু চলে আসে শহরে। পরিস্থিতির শিকার হয়ে তাকে পতিতাবৃত্তির দিকে যেতে হয়। কিন্তু সেখান থেকেও সে ফিরে আসে। একদিন পরিচয় হয় শহরের একজন বিত্তশালী লোকের সঙ্গে। যে পরবর্তীতে তার প্রেমে হাবুডুবু খেতে থাকে। এদিকে গ্রামের সেই প্রেমিক ড্রাইভার শাহরিয়াজের সঙ্গেও তার দেখা হয়ে যায়। ফলে তখন গল্পটি ভিন্ন দিকে মোড় নেয়। এভাবেই ফুলবানুর গল্পটি নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায়...

এই চলচ্চিত্র সম্পর্কে চিত্রনায়ক শাহরিয়াজ বলেন, এটি একেবারেই মৌলিক গল্প। আমাদের চিরাচরিত ফর্মূলার বাহিরের একটি গল্প। আশা করি দর্শকদের ভালো লাগবে। তাছাড়া হাসিবুল ইসলাম মিজান অনেক বড় মাপের একজন পরিচালক। তিনি শাকিব-শাবনুরকে নিয়েও ছবি বানিয়েছেন। তার ঝুলিতে অনেক হিট হিট ছবি আছে। সো তার সঙ্গে কাজ করে আমি খুশি।

ফুলবানু চলচ্চিত্রটি পরিচালনা করছেন গুণী নির্মাতা হাসিবুল ইসলাম মিজান। রোববার ছবিটির গানের কিছু অংশের শুটিং হয়েছে এফডিসির ঝর্ণা স্পটে। গানটিতে কণ্ঠ দিয়েছেন রাশেদ মোর্শেদ।

এই চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক শাহরিয়াজ, চিত্রনায়িকা জয়া চৌধুরী, রাশেদ মোর্শেদ, মেহেরিমা, রেবেকা, হাবিব খান, সাদেক বাচ্চু, সিরাজ হায়দারসহ আরও অনেকে।

‘ফুলবানু’র ডেন্স ডিরেক্টর হিসেবে আছেন মাইকেল বাবু ও রতন। গান করেছেন এসআই টুটুল, খেয়া, রাশেদ মোর্শেদ ও কর্ণিয়া। ক্যামেরায় আছেন হান্নান শ্রীনাবাদ।


এসি/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি