ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফেনীর সেই নিখোঁজ ব্যাবসায়ী ৮দিন পর উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ২০ জুন ২০১৮

ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সীরহাট বাজারের ইলেক্ট্রিক ব্যাবসায়ী মোঃ ইব্রাহিম হোসেন সোহাগকে নিখোঁজের ৮দিন পর মৌলভীবাজার হতে উদ্ধার করেছে স্বজনরা। নিখোঁজ সোহাগের চাচাতো ভাই কামাল উদ্দিন ইব্রাহিমের উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১০ জুন ফেনী শহরের তমিজিয়া মসজিদে তারাবির নামাজ আদায়ের পর থেকে তার জ্যাঠাতো ভাই সোহাগ নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে বিভিন্ন অজ্ঞাত নাম্বার থেকে বড় অঙ্কের মুক্তিপণ দাবি করে আসছিলো অপহরণকারীরা। পরে সোহাগ সংঘবদ্ধ অপহরণকারী চক্রের আস্তানা হতে কৌশলে পালিয়ে এসে মৌলভী বাজারের শমসের নগরের (কুলাউড়া) একটি বাড়ীতে ডুকে স্বজনদের মোবাইলে কল করে তাকে উদ্ধারের অনুরোধ করেন। ফোনের সূত্র নিশ্চিত হয়ে ১৮ জুন সোহাগকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তার স্বজনরা ফেনীর একটি হাসপাতালে ভর্তি করেন। নিখোঁজ ব্যবসায়ী সোহাগ ফুলগাজী উপজেলার মুন্সীরহাটের কমুয়া গ্রামের মাষ্টার আবদুল জলিলের ছেলে।

ফেনী মডেল থানার এসআই আলাউদ্দিন জানান, ব্যবসায়ী সোহাগ নিখোঁজ হওয়ার পর থেকে তাকে উদ্ধারে পুলিশ সব ধরনের চেষ্টা চালিয়েছে। পরে স্বজনদের দেওয়া তথ্যমতে তাকে মৌলভী বাজার থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। ব্যবসায়ী সোহাগকে চেতনানাশক খাইয়ে অপহরণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এনইউ/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি