ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ফের ঘর ভাঙছে শ্রাবন্তীর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ২১ আগস্ট ২০১৭

টালিগঞ্জের হট অভিনেত্রী শ্রাবন্তীর সংসার নাকি আবারও ভাঙনের মুখে। সত্য-মিথ্যা যাই হোক, টালিপাড়ায় অন্তত এখন এটাই খবর। বলা হচ্ছে দ্রুতই তাদের ডিভোর্স হয়ে যাচ্ছে। তারা আলাদা থাকছেন বেশ কিছু দিন ধরে।


পরিচালক রাজীবের সঙ্গে বিয়ের পর পাঁচ বছর সম্প্রতি সুপার মডেল কৃষেণ ব্রজকে বিয়ে করেন শ্রবান্তী। বিয়ের পর সবকিছু ভালোই চলছিল। শ্রাবন্তীও চাইছিলেন স্বামীকে ফিল্মে নামানোর জন্য। সে অনুযায়ী প্রযোজক ও পরিচালকদের সঙ্গেও কথা বলছিলেন তিনি।

শেষ পর্যন্ত সিনেমা বানানোর অর্ধেক ফান্ড দেয়ার কথা ছিল কৃষেণের। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলে যা জানা গেছে, সেই টাকা জোগাড় করতে অক্ষম হন কৃষেণ। তখন শ্রাবন্তী নিজে চেষ্টা করেন। তারপর ওদের দু’জনের মধ্যে কী হয়েছে সেটা ধোঁয়াশা।

এর কিছুদিন পর থেকে তারা আলাদা আলাদা থাকতে শুরু করেন। শ্রাবন্তী থাকছেন তার বাবা মা ও ছেলের সঙ্গে। কৃষেণ নিজের পরিবারের সঙ্গে।

ওদের দু’জনের মধ্যে, সব কিছু যে ঠিকঠাক নেই তা আরও পরিষ্কার হয়ে যায় শ্রাবন্তীর জন্মদিনের দিন। ১৩ আগস্ট। যারা জানতেন ঝামেলা চলছে তারা ভেবেছিলেন স্বামী-স্ত্রীতে এগুলো হয় আবার কেটে যায়। অথচ তার জন্মদিনেও কৃষেণকে না দেখে এরা যথেষ্ট আশ্চর্য হন। শ্রাবন্তীও নাকি কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের কাছে দুঃখ করেছেন, বারবার সম্পর্ক সংক্রান্ত তার এই দুর্ভোগে পড়া নিয়ে।

এই প্রসঙ্গে মিডিয়ায় কোনো কিছু বলতে চাচ্ছেন না শ্রাবন্তী। আমাকে এর আগেও ফোন করেছিলেন, আমি তখনও এই বিষয়ে কথা বলতে চাইনি। আমি বুঝতে পারছি না কে বা কারা আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতটা ইন্টারেস্টেড? ভারতের গণমাধ্যমকে প্রশ্ন করেন শ্রাবন্তী।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি