ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

ফের ঘর ভাঙল ইমরান খানের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ২৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:১৫, ২৬ এপ্রিল ২০১৮

এক এক করে তিনটি ঘর বেঁধেছেন পাকিস্তানের সাবেক বিশ্বকাপজয়ী ক্রিকেটার ইমরান খান। কিন্তু অষ্টকপাল যার, তার ভাগ্যে কি আর স্ত্রীর ভালোবাসা সই? ইমরানের খানেরও সইলো না। অবশেষে তৃতীয় বিয়ের মাত্র দু মাসের মধ্যেই ফের ঘর ভাঙ্গল তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খানের।

পাকিস্তানের উর্দু পত্রিকা ডেইলি উম্মাতের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, তৃতীয় স্ত্রী বুশরা মানেকার পুত্রের জন্যই ঘর ভাঙ্গল ইমরান-বুশরার। জানা গেছে, বিয়ের আগেই ইমরান খানের শর্ত ছিল, মানেকার আগের পরিবারের কেউ দীর্ঘদিন ওই বাড়িতে অবস্থান করতে পারবেন না। শর্তানুযায়ী বিয়ে হয়। কিন্তু বিয়ের মাত্র ১ মাসের মাথায় বুশরার ছেলে ইমরানের বাড়িতে অবস্থান শুরু করেন। এ নিয়ে শুরু হয় দ্বন্দ্ব। আর দ্বন্দ্ব থেকেই স্বামী ইমরান খানকে ছেড়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছেন বুশরা মানেকা।

গত ফেব্রুয়ারিতে তেহরিক প্রধান ইমরান আধ্যাত্মিক নেত্রী বুশরা মানেকাকে বিয়ে করেন। এদিকে বুশরা মানেকাকে বিয়ে করলেও কেন তার সন্তানদের ইমরান খান গ্রহণ করছেন না, সে বিষয়ে অনেকেই ইমরানের সমালোচনা করেছেন। উল্লেখ্য, বিশ্বকাপ জয়ের পর ১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের জেমিনা গোল্ডস্মিথকে বিয়ে করেন ইমরান খান। তবে ২০০২ সালে তাদের ভালোবাসার সংসার ভেঙ্গে যায়। এরপর পাকিস্তানি বংশোদ্ভূত ও টেলিভিশন উপস্থাপক রেহাম খানকে বিয়ে করেন ইমরান। সেই সংসারও বেশিদিন টিকলো না। মাত্র ১০ মাস ঘর করার পরই ইমরানের সঙ্গে ডিভোর্স হয় রেহামের। আর তৃতীয় বিয়েটাতো মাত্র টিকলো দুই মাস।

সূত্র: এনডিটিভি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি