ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

ফের প্রেমে মজেছেন রণবীর কাপুর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারদের প্রথম তালিকায় রয়েছেন রণবীর কাপুর। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, বিভিন্ন সময় বলিউডের প্রথম সারির হার্টথ্রুব নায়িকাদের সঙ্গে তাঁর সম্পক ছিল। তার প্রেমের খবর হয়ে ওঠে ‘টক অফ দ্য বি-নিউজ’। সোনম, দীপিকার সঙ্গে রনবীরের শুধু প্রেমের সম্পর্ক থাকলেও ক্যাটরিনার সঙ্গে বেশ কয়েকদিন লিভ ইনও করেছেন বলেও খবর প্রকাশিত হয়েছে।

কয়েক মাস আগে বনবীর-ক্যাটের সম্পর্ক ছেদ হয়েছে। একদিকে যেমন ব্যক্তিগত জীবন সংশয়াপন্নতা সেরকমই অভিনয় জীবনটাও খুব একটা সুখকর যাচ্ছে না রণবীরের। সাম্প্রতিক কোনো ছবিই সেভাবে ব্যবসা সফল হয়নি। এক কথায় বলতে গেলে কোনো চরিত্রই সেই ম্যাজিক ক্রিয়েট করতে পারছে না বড়পর্দায়। শোনা যাচ্ছে আবারও প্রেমে পড়েছেন রণবীর।

এবার আর বলিউডে আটকে নেই রণবীরের প্রেম। এমনকি দেশেও না। সূত্রের খবর পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের প্রেমে পড়েছেন তিনি। পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিরা। সম্প্রতি শাহরুখের সঙ্গে ‘রইস’ ছবিতে বলিউডে অভিষেক হয়েছে তার। ‘রইস’ বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল আর পাশাপাশি মাহিরাকে বেশ পছ্ন্দও করেছিল সাধারণ দর্শক থেকে শুরু করে সমালোচকরা। এবার মাহিরা ও রণবীরের কিছু ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। বেশ কয়েকদিন ধরেই বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের গল্প। কিন্তু এবার এই ছবিগুলো দেখে মনে হচ্ছে এটা গল্প হলেও বোধ হয় সত্যি।

তবে মাহিরা ও রণবীরের এই ছবি এখনকার নয়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই ছবি আমেরিকায় তোলা। তাও আবার জুলাই-অগাস্ট মাসে। আমেরিকায় কী করছেন তাঁরা? না একসঙ্গে কোনও ছবি করার পরিকল্পনা রয়েছে তাঁদের, না কোনও ইভেন্ট, তাহলে কি একান্তে ছুটি কাটাতেই গিয়েছিলেন রণবীর-মাহিরা! সেই নিয়েই জোর জল্পনা। সবার মনে এখন একটাই প্রশ্ন, তাহলে সত্যি সত্যিই কি প্রেম পড়েছেন রণবীর নাকি তাঁরা শুধুই ‘গুড ফ্রেন্ড?

 সূত্র: সংবাদ প্রতিদিন

/এম/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি