ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ফের ময়নাতদন্তের জন্য সোনিয়ার লাশ উত্তোলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২১, ১৭ অক্টোবর ২০১৭

দাফনের ছয় দিন পর তেঁতুলিয়ার বহুল আলোচিত কাজী শাহাবুদ্দিন বালিকা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী রহিমা আক্তার সোনিয়ার লাশ ফের ময়নাতদন্তের জন্য উত্তোলন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে জ্যেষ্ঠ বিচারিক হাকিমের নির্দেশে আজ মঙ্গলবার দুপুরে রহিমার লাশ উত্তোলন করা হয়।

গতকাল সোমবার আমলি আদালত-৪ এর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাহাঙ্গীর আলম পুনরায় ময়নাতদন্তের জন্য রহিমার লাশ কবর থেকে তোলার নির্দেশ দেন।

পঞ্চগড় জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেনের উপস্থিতিতে রহিমা আক্তারের লাশ তোলা হয়। এ সময় উপস্থিত ছিলেন তেতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র, মামলার তদন্ত কর্মকর্তা তেঁতুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সবুর, ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনিসুর রহমান ।

পুলিশ সুপার মো. গিয়াসউদ্দিন আহমদ গণমাধ্যমকে জানান, প্রথম ময়নাতদন্তের প্রতিবদনে ধর্ষণের আলামত ছিল না। তাই আবার ময়না তদন্তের আবেদন করা হয়।

এই মামলার দুই আসামিকে ১০ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন জানান। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখানোর অভিযোগ রয়েছে এলাকার মনসুর আলম রাজন (৩২) ও আতিকুর রহমান আতিক (৩৪) নামের দুই যুবকের বিরুদ্ধে।

১০ অক্টোবর আত্মহত্যা করে রহিমা আক্তার। এ ঘটনায় রহিমা আক্তারের মা বাদী হয়ে থানায় মামলা দিতে গেলে পুলিশ মামলা নিতে গড়িমসি করে। অবশেষে ঘটনার চারদিন পর গত শনিবার মামলা নেয় পুলিশ।

/ কেআই / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি