ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফেসবুকে ক্ষমা প্রার্থনা ম্যারাডোনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ১৮ জুন ২০১৮ | আপডেট: ১১:৪৩, ১৮ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরে কাঠগড়ায় আর্জেন্টিনার দুই কিংবদন্তি। একজন লিয়োনেল মেসি। পেনাল্টি ফস্কানোর জেরে। অন্যজন দিয়েগো ম্যারাডোনা। মাঠের বাইরে ভিআইপি বক্সে বসে তার আচরণের জন্য।

ঠিক কী করেছেন ম্যারাডোনা?

ম্যারাডোনার বিরুদ্ধে দু’টো অভিযোগ উঠছে। প্রথমটি, বর্ণবিদ্বেষী আচরণের। দ্বিতীয়টি, নিয়ম ভাঙার। বলা হচ্ছে, মাঠে উপস্থিত দক্ষিণ কোরিয়ার এক সমর্থকের উদ্দেশে নাকি বর্ণবিদ্বেষমূলক অঙ্গভঙ্গি করেন আর্জেন্টিনার কিংবদন্তি।

রোববার সকালে নিজের ফেসবুক মারফত সেই অভিযোগের জবাব দেন তিনি। ম্যারাডোনা লেখেন, ‘দেখলাম, একজনকে ঘিরে জটলা। ছবিও তোলা হচ্ছিল। আমি ওদের সবাইকে বলি যে, দেখ এশিয়ার মানুষও আমাদের সমর্থন করছে। এটা দারুণ ব্যাপার।’ দ্বিতীয় ঘটনা ম্যারাডোনার চুরুট খাওয়া নিয়ে। স্টেডিয়ামে ফিফার বিশাল একটি হোর্ডিং টাঙানো ছিল। যেখানে লেখা ছিল, ‘তামাক মুক্ত ফিফা বিশ্বকাপে আপনাকে স্বাগত।’ তার কাছাকাছি বসেই ম্যারাডোনাকে চুরুট খেতে দেখা গেছে। যা নিয়ে এক দফা বিতর্ক তৈরি হয়। যা থামাতে ফেসবুকে ম্যারাডোনা লেখেন, ‘সত্যি কথা বলছি, আমি জানতামই না স্টেডিয়ামে কেউ ধূমপান করতে পারবে না। আমি এর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।’ তবে সবাইকে দলের পাশে দাঁড়ানোর আবেদন করেন তিনি।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি