ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফ্লোরিডায় গুলিতে নিহত মার্কিন র‍্যাপার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ১৯ জুন ২০১৮

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্ধুকধারীর গুলিতে নিহত হয়েছেন এক মার্কিন র‍্যাপার। স্থানীয় সময় গতকাল সোমবার বিকাল ৪টায় বন্দুকধারীর হামলার শিকার হন ‘ট্রিপল এক্স টেনট্যাকশন’ খ্যাত ২০ বছর বয়সী ওই র‍্যাপ সংগীত শিল্পী।

ফ্লোরিডার ব্রোয়ার্ড কাউন্টি পুলিশ জানায়, মাত্র ২০ বছর বয়সী ওই র‍্যাপ সংগীত শিল্পীর প্রকৃত নাম জাহসেহ ওনফ্রয়। ঘটনার সময় ওনফ্রয় একটি মোটর বাইক দোকান থেকে বের হচ্ছিলেন। তখন দুই আততায়ী তাঁকে উদ্দেশ্য করে গুলি করেন। হামলার পর আততায়ীরা ওনফ্রয়ের জিপ গাড়ি নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় ওনফ্রয়কে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের বরাত দিয়ে বিবিসি জানায়, ওনফ্রয়ের জিপ গাড়িটি ছিনতাই করার জন্যই এই হামলা হয়ে থাকতে পারে।

তবে খুব অল্প সময়ে খ্যাতি পাওয়া ট্রিপল এক্স টেনট্যাকশন’কে নিয়েও আছে বিতর্ক। এক অনুষ্ঠানে তার গাওয়া গান ইন্টারনেটে প্রথম ছড়িয়ে দেয় তার এক দর্শক। এতেই অনেকটা রাতারাতি খ্যাতি পেয়ে যান ওনফ্রয়।  

গত বছরের আগস্টে তার একটি একক অ্যালবাম প্রকাশিত হয়। অ্যালবামের দুইটি গান ‘স্যাড’ ও ‘মুনলাইট’ বেশ জনপ্রিয়তা পায়। গত মার্চে বিলবোর্ডের ২০০টি গানের তালিকায় স্থান পায় এই দুইটি গান।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি