ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বক্সঅফিস কাঁপাতে আসছেন দুই এভারগ্রীণ (টিজার)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৮, ১০ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১০:০৯, ১০ ফেব্রুয়ারি ২০১৮

দুই এভারগ্রীণ অভিনেতা অমিতাভ বাচ্চন এবং ঋষি কাপুর। কুলি, অমর আকবর অ্যান্টনীর মতো ব্লকবাস্টার সিনেমাতে এর আগে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। সব শেষ এই দুই সুপারস্টার একসঙ্গে স্ক্রীন শেয়ার করেছিলেন ১৯৯১ সালে আজুবা সিনেমাতে। ২৭ বছর পর আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন দুই তারকা।

যদিও ফ্যামিলি, দিল্লী ৬ সিনেমাতে দুই অভিনেতা কাজ করেছিলেন তবে একসঙ্গে স্ক্রীন শেয়ার তেমনভাবে করেননি। এবার সেই প্রত্যাশা পূরণ করেছেন পরিচালক উমেশ শুক্লা। ‘১০২ নট আউট’ সিনেমার মাধ্যমে এই হিট জুটি আবারও বক্সঅফিস কাঁপাতে যাচ্ছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ ১০২ নট আউট’ সিনেমার টিজার। সিনেমাটিতে দুজনকে বৃদ্ধের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সিনেমায় দুজনের মধ্যে বাবা ও ছেলের সম্পর্ক। ১০২ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করছেন বিগ বি এবং তার ছেলের চরিত্রে অভিনয় করছেন ঋষি কাপুর। যার বয়স সিনেমাতে ৭৫ বছর। টিজারে এই দুই সুপাস্টারের লুক দেখলে চেনাই দায়। ইতিমধ্যে ‘১০২ নট আউট’র টিজারটি নজর কেড়েছে দর্শকদের।

ঋষি কাপুর এখানে একজন ৭৫ বছর বয়সীর বৃদ্ধ হলেও শিশুসুলভ আচরণ করছে। ছেলে বাবার কড়া শাসনকে অগ্রাহ্য করায় অতিষ্ট বাবাও। যার জেরে বাবা অর্থাৎ অমিতাভ বাচ্চন সিদ্ধান্ত নেন তাকে বৃদ্ধাশ্রমে পাঠাবেন।

টিজারে অমিতাভ বলছেন, ‘আমি এমন একজন হতভাগ্য বাবা যে নিজের ছেলেকে বৃদ্ধাশ্রমে পাঠাতে চাইছি৷’

টিজারেই বোঝা যাচ্ছে সিনেমাতে যেমন রয়েছে হাসির রসদ, তেমনি রয়েছে সম্পর্কের টানাপোড়েন। পরিচালক উমেশ শুক্লার এই সিনেমাটি বিখ্যাত গুজরাটি নাট্যলেখক সৌম্য যোশীর বিখ্যাত গল্প ‘১০২ নট আউট’ থেকেই অনুপ্রাণিত।

টিজার প্রকাশের পর দুই প্রবীন অভিনেতা একে অন্যের প্রশংসায় পঞ্চমুখ। অমিতাভ একটি ভিডিওতে ঋষি কাপুরের উদ্দেশ্যে বলেন, ‘চিন্টুজির সঙ্গে মিলিতভাবে এর আগেও বহু হিস্টোরিক্যাল ব্লকবাস্টার সিনেমা করেছি। এই সিনেমাও তার অন্যথা হবে না। শ্যুটিং চলাকালীন আমরা খুব ভালো সময় কাটিয়েছি।’

পাশাপাশি ঋষি কাপুরও অমিতাভ প্রসঙ্গে বলেছেন, ‘১০২ নট আউট সিনেমার মাধ্যমে আমরা পুরোনো স্মৃতিতে চলে গিয়েছিলাম, যেখাম অমিতজি এবং আমি দুজনেই অল্পবয়সী ছিলাম। আমি খুব আপ্লুত অমিতজির সঙ্গে কাজ করে।’

১০২ নট আউট মুক্তি পাবে ২০১৮ তেই। তবে এখন রিলিজ ডেট ঠিক হয়নি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

‘১০২ নট আউট’র টিজারটি দেখুন :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি