ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বক্সিং ডে টেস্টের প্রথম দিনটি অস্ট্রেলিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫, ২৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪২, ২৬ ডিসেম্বর ২০১৭

অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে বক্সিং ডে টেস্টেও দুর্দান্ত শুরু করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ টেস্টে ৩ ‍উইকেটে ২৪৪ রান তোলে দিন শেষ করেছে স্টিভ স্মিথের দল।  

মেলবোর্নে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি দলপতি স্টিভ স্মিথ। ব্যাট করতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন বেনক্রফট। ব্যাট হাতে বেশি আগ্রাসী ছিলেন ডেভিড ওয়ার্নার। দুজনে মিলে গড়ে তোলেন ১২২ রানে জুটি। এরপর ক্রিস ওয়াকসের বলে সাজঘরে ফিরে যান ২৬ রান করা বেনক্রফট। আর দলীয় ১৩৫ রানে সাজঘরে ফিরেন ওয়ার্নার। তবে আউট হওয়ার আগে তিন অঙ্কের দেখা পেয়েছেন অজি সহ-অধিনায়ক।

তিন নম্বরে নামা উসমান খাঁজা খুব একটা সুবিধা করতে পারেন নি। মাত্র ১৭ রান করেই প্যাভিলিয়নে ফিরে  যান তিনি। খাঁজার বিদায়ের পর শন মার্শকে নিয়ে অবিচ্ছিন্ন ৮৪ রানে জুটি গড়ে দিন শেষ করেছেন স্মিথ। স্মিথ ৬৫ ও মার্শ ৩১ রানে অপরাজিত আছেন।

ইনজুরির কারণে এ ম্যাচে খেলছেন না অজি পেসার মিচেল স্টার্ক। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন জ্যাকসন বার্ড। পাচঁ ম্যাচের অ্যাশেজে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে ড্যারেন লেহমানের ছাত্ররা।

 

সূত্র : ক্রিকইনফো

/এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি