ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বনানীতে রাজউকের অভিযানে ১০ লাখ টাকা জরিমানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ১৩ ডিসেম্বর ২০১৭

ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধে বনানী আবাসিক এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজউক। রাজউকের অঞ্চল-৪ এর পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার অলিউর রহমান এবং অথরাইজড অফিসার আদিলুজ্জামান এর নেতৃত্বে গঠিত টাস্কফোর্স এ অভিযান চালায়।

বনানীর এফ-ব্লকের ১১ নং রোডের ৫২ ও ৫৮ নং প্লটে অননুমোদিতভাবে একই মালিকের দুইটি গেস্ট হাউজ পরিচালনার দায়ে উভয় গেস্ট হাউজের জন্য ৫ লাখ করে মোট ১০ লাখ টাকা জরিমানা করা হয়। ৫২ নং প্লটের গেস্ট হাউজের ১৪ টি কক্ষ এবং ৫৮ নং প্লটের গেস্ট হাউজের ১২ টি কক্ষ সিলগালা করে দেয় রাজউক কর্তৃক পরিচালিত টাস্কফোর্সের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়া আগামী দুই সপ্তাহের মধ্যে নিজ উদ্যোগে অবৈধ স্থাপনা অপসারণের জন্য মুচলেকা নেওয়া হয়।

বনানীর সি-ব্লকের ০৬ নং রোডের ৮১ নং প্লটে আবাসিকের পরিবর্তে বাণিজ্যিকভাবে ব্যবহারের কারণে ‘সাবারো রেস্টুরেন্ট’ নামক একটি রেস্তোরার পানি ও বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে সিলগালা করে দেওয়া হয়। উচ্ছেদ অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা প্রদান করে। এ সময় রাজউকের সহকারী অথরাইজড অফিসার মাকিদ এহসানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি