ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বন্ধ ঘরে মিলল মা-ছেলের গলাকাটা লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৫:৫১, ১ এপ্রিল ২০১৮

সিলেট নগরীর মিরাবাজারে একটি বাসা থেকে মা ও ছেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ওই বাসা থেকে পাঁচ বছরের একটি শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার গলায় আঙুলের ছাপ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। তবে বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুরের হেলাল আহমদের স্ত্রী রোকিয়া বেগম (৪০) ও ছেলে রবিউল ইসলাম রোকন (১৮)। রোকন আগামীকাল সোমবার (২ এপ্রিল) থেকে শুরু হতে যাওয়া এইচএসসি পরীক্ষার্থী ছিল।

রাইসা নামে পাঁচ বছরের শিশুকন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি রোকেয়া বেগমের মেয়ে বলে জানিয়েছেন নিহত ব্যক্তিদের এক আত্মীয়।

নিহত রোকিয়ার ভাই জাকির হোসেন গণমাধ্যমকে জানান, গত শুক্রবার সর্বশেষ মোবাইল ফোনে বোনের সঙ্গে তার কথা হয়। এরপর থেকে মোবাইল বন্ধ ছিল। রবিবার সকালে বোনের বাসায় এসে জানালা দিয়ে লাশ দেখতে পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গউসুল হোসেন ও কোতোয়ালি থানার সহকারী কমিশনার সাদেক কাউসার দস্তগীর ঘটনাস্থলে এসেছেন। তারা জানান, শোয়ার ঘরের বিছানায় ওই নারীর লাশ পাওয়া যায়। তার গলায় গভীর ক্ষত রয়েছে। ছেলেটার লাশ পাশের ঘরের বিছানার ওপরে পাওয়া যায়। শিশুটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার গলায় আঙুলের ছাপ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ঘটনার সময় শিশুটি কিছুক্ষণ জ্ঞানহীন অবস্থায় ছিল।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি