ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বন্ধুর বিয়েতে হাসি-কান্নায় আলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ২৪ জানুয়ারি ২০১৮

প্রিয় বন্ধুর বিয়ে। সেটা তো বিগ ইভেন্ট বটেই। অন্তত এমনটাই মনে করেন আলিয়া ভাট্ট। বেস্ট ফ্রেন্ড কৃপা মেটার বিয়েতে চুটিয়ে মজা করেছেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবিও শেয়ার করেছেন নায়িকা।

কখনও ‘হলুদ’ অনুষ্ঠানে হলুদ পোশাকের সাজ, কখনও বা ‘সঙ্গীত’-এ হিট বলিউড গানের সঙ্গে নাচ— ঠিক এ ভাবেই আলিয়া ধরা পড়েছেন ক্যামেরায়। ভাইরাল হয়েছে তাঁর নাচের ভিডিও। ফুল সাজিয়ে বর বরণ, বরের জুতো চুরি সব কিছুতেই মধ্যমণি তিনি।

আসলে এখানে তাঁর নায়িকা ইমেজ নিয়ে কোনও চিন্তা নেই। বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে থাকাটাই আসল উদ্দেশ্য। ব্যস্ত শুটিং শিডিউলের মাঝে এমন একটা ব্রেক তাঁর খুব প্রয়োজন ছিল বলেও ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন মহেশ কন্যা। সব মিলিয়ে বন্ধুর বিয়েতে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আলিয়া ভট্ট।

অপরদিকে এই অনুষ্ঠানে এসে কাঁদলেন আলিয়া ভাট্ট। বিয়ে সাজে প্রিয় বন্ধুকে দেখে আবেগ আর ধরে রাখতে পারেননি তিনি। কেঁদে ফেলেছেন সবার সামনেই। আলিয়ার কান্নার ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে বলিউডে গুঞ্জন রটেছে- এই কান্না নাকি প্রেমের বিরহের ফলেই চোখ বেয়ে নেমে এসেছে আলিয়ার। কারণ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপটা নাকি মেনেই নিতে পারছেন না আলিয়া।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি