ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বন্যায় মানুষ ভাসছে আর মহল্লায় মহল্লায় চলছে খিচুড়ি উৎসব: রিজভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ১৬ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

১৫ আগস্টে শোক দিবস পালনের নামে ক্ষমতাসীনরা খিচুড়ি উৎসব করেছে উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বন্যায় মানুষ ভাসছে আর মহল্লায়-মহল্লায় খিচুড়ি উৎসব চলছে।  বুধবার সকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত দোয়া মাহফিলে রিজভী আহমেদ এসব কথা বলেন।

রিজভী বলেন, পানের দোকান থেকে পাঁচশ, সাইকেল মেকারের কাছ থেকে তিনশ, মুদির দোকান থেকে এক হাজার টাকা নিয়ে শোক দিবস পালন করলে জোর করে সহানুভূতি আদায় হয় না। এ ধরনের জিনিস টিকতে পারে না। হুমকি-ধমকি আক্রমণ করে নেতার প্রতি সহানুভূতি আর ‘হায় মুজিব-হায় মুজিব’ করলে, মানুষ এটাকে হাস্যকর মনে করবে।


রিজভী বলেন, ১৫ আগস্ট যে মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটেছে এ জন্য আমরাও শোকাহত কিন্তু তাদের মধ্যেই তো সেই শোক দেখছি না।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে উদ্দেশ করে বিএনপির এই নেতা বলেন, ভুয়া সংসদের ভোটারবিহীন মন্ত্রীর কাছে সবই ভুয়া। যারা সবকিছু ভুয়া নিয়ে টিকে থাকে তাঁরা অন্যের ভালো চায় না। তাদের সংসদ ভুয়া।
মঙ্গলবার জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া ১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন করে গণতন্ত্রের ধারাকে ব্যাহত করছেন। এ ভুয়া জন্মদিন পালন করে সংলাপের পরিবেশ নষ্ট হচ্ছে। তাঁর ম্যারেজ সার্টিফিকেট ও পাসপোর্টে ১৫ আগস্ট জন্মদিন নয়।

ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে আজ রুহুল কবির রিজভী এ বক্তব্য দেন। তিনি বলেন, সরকারের লোকেরা বিএনপির অফিস ভাঙচুর করছে, আগুন লাগাচ্ছে, নেতাকর্মীদের ওপর নির্যাতন চালাচ্ছে।

দোয়া অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি