ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বরিশালের ডিআইজি-এসপিসহ ২০ পুলিশ কর্মকর্তা বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭, ২৭ জুলাই ২০১৭ | আপডেট: ১৭:২৫, ২৭ জুলাই ২০১৭

পুলিশের বরিশাল রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়েছে। সেই সঙ্গে আরও ১৮ পুলিশ কর্মকর্তার পদে রদবদল করা হয়েছেবুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের দুটি পৃথক প্রজ্ঞাপন জারির মাধ্যমে এ রদবদল করা হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসানকে নৌপুলিশের ডিআইজি করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামকে করা হয়েছে বরিশাল রেঞ্জের ডিআইজি। নৌপুলিশের ডিআইজি মনিরুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের ডিআইজি, পুলিশ অধিদপ্তরের ডিআইজি শৈবাল কান্তি চৌধুরীকে এসপিবিএনের ডিআইজি, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুবুর রহমানকে আরএমপি কমিশনার, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার ওয়াই এম বেলালুর রহমানকে ডিআইজির চলতি দায়িত্বে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এবং পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি আবু হাসান তারিককে পুলিশ সদর দপ্তরের ডিআইজির চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে বরিশাল জেলার পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের এআইজি পদে বদলি করা হয়েছে। তাঁর স্থলে ডিএমপির উপকমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলামকে পদায়ন করা হয়েছে। নওগাঁ জেলার পুলিশ সুপার মো. মোজাম্মেল হককে ডিএমপির ডিসি এবং এসপিবিএনের পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে নওগাঁর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। এসপিবিএনের পুলিশ সুপার মো. সেলিম খানকে ডিএমপির ডিসি করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) সাবেক ডিসি, বর্তমানে সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে সংযুক্ত মো. জিললুর রহমানকে ঢাকার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার এবং পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল কাদেরকে ঢাকায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ডিএমপির ডিসি এবং ডিএমপির উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরাকে হবিগঞ্জের পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।

খুলনা পিটিসির পুলিশ সুপার মোছা. তাসলিমা খাতুনকে খুলনা আরআরএফের কমান্ড্যান্ট (পুলিশ সুপার), সিলেট মহানগর পুলিশের (সিএমপি) ডিসি সারোয়ার মোর্শেদ শামীমকে ঢাকার টিঅ্যান্ডআইএমের পুলিশ সুপার, ঢাকার উত্তরায় অবস্থিত ৫ এপিবিএন ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) মো. ছিবগাত উল্লাহকে ঢাকার ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পুলিশ সুপার এবং চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ডিসি ফারুক আহমেদকে ৫ এপিবিএন ব্যাটালিয়নের অধিনায়ক পদে বদলি করা হয়েছে।

 

//আর/এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি