ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ১৪ এপ্রিল ২০১৭ | আপডেট: ১৪:৫৩, ২৯ মে ২০১৭

বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শুভেচ্ছায় সিক্ত একুশে পরিবার। সকালে জন্মদিনের কেক কাটেন প্রতিষ্ঠানটির প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল। এর আগে ১৮ বছরে পদার্পনের প্রথম প্রহরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
একুশ মানে মাথা নত না করা। একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। এই চেতনা লালন করে ১৮ বছরে পর্দাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজন।  
সহকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল। বার্তা প্রধান রাশেদ চৌধুরীসহ বিভিন্ন বিভাগের প্রধানসহ সাংবাদিক, কর্মকর্তা ও কল্কাুশলীরা উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে এসে একুশের সাফল্য কামনা করেন স্বরাষ্ট্রমন্ত্রী।
সিংক- আসাদুজ্জামান খান কামাল, স্বরাষ্ট্রমমন্ত্রী।
জন্মদিনের শুভক্ষণকে আরো রঙ্গিন করতে একে একে শুভেচ্ছা জানাতে আসেন শুভানুধ্যায়ীসহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা। ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয় একুশে পরিবার।
এর আগে শুক্রবার রাতে প্রথম প্রহরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তথ্যমন্ত্রী হাসানুল ইনু। বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ এবং সৃজনশীল অনুষ্ঠানমালা প্রচার করে একুশে যে উদ্যমে এগিয়ে চলেছে, তা প্রশংসনীয়।
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা বলেন, নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে এগিয়ে চলেছে একুশে।
সংবাদ ও জনপ্রিয় বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করে কোটি মানুষের হৃদয় জয় করে চ্যানেলটি পছন্দের শীর্ষে থাকবে বলে আশাবাদ জানান অনুষ্ঠানে যোগ দেয়া বিশিষ্টজনেরা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি