ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বলিউড কাঁপাবে ক্যাটরিনার বোন ইসাবেলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ৩১ মার্চ ২০১৮

বলিউডে অভিষেক হচ্ছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলে কাইফের। আর এ খবরটি জানিয়েছেন সিনেমার প্রধান অভিনেতা সুরজ পাঞ্চোলি।

জানা গেছে, ‘ইন টাইম টু ড্যান্স’ সিনেমায় নারী অভিনেত্রীর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ইসাবেলে। এই সিনেমায় ইসাবেলের বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করছেন সুরজ পাঞ্চোলি।

এ বিষয়ে অভিনেতা সুরজ পাঞ্চালি জানিয়েছেন, নৃত্যপ্রধান এই চলচ্চিত্রে তারা একসঙ্গে কাজ করবেন। সিনেমাটি নিয়ে গত দুমাস ধরে তারা গবেষণার কাজ করে চলেছেন।

তিনি আরও জানান, ক্যাটরিনার মতোই খুব সুন্দরী ইসাবেলে সিনেমার কাজে কঠোর পরিশ্রমও করছেন। প্রতিদিন প্রায় দশ ঘন্টা ধরে সিনেমাটির জন্য রিহার্সল করছেন।

প্রযোজক ভূষণ কুমার বলেন, ‘সিনেমাটি পরিচালনা করছেন রেমো-র সহকারি স্ট্যানলি ডি-কস্টা । সম্পূর্ণ ভিন্ন রকমের এই ছবি । এর আগে দর্শক এধরনের নাচের সিনেমা দেখেন নি। সিনেমাটির জন্য সুরজ এবং ইসাবেলে দীর্ঘ সময় ধরে নিজেদের তৈরি করছে।’

সুরজ নিজের ইন্সটাগ্রামে ইসাবেলের সুন্দর একটি ছবি পোস্ট করে তাদের এই সিনেমা সম্পর্কে আগাম জানিয়েছেন।

উল্লেখ্য, কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজার দীর্ঘ দিনের সহকারী স্ট্যানলি ডি’কস্টার পরিচালনায় জুটি বাঁধছেন সুরজ পাঞ্চালি ও ইসাবেল কাইফ। প্রযোজনায় ভূষণ কুমার ও রেমো। সিনেমাটি নাচ-নির্ভর। সুরজ ও ইসাবেল দু’জনকেই কঠিন কঠিন ডান্স ফর্ম করতে দেখা যাবে এই সিনেমায়। সালসা, জুম্বা, বাচাতার মতো নাচে পারফর্ম করবেন সুরজ।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

 এসএ/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি