ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বলিউড তারকাদের গোপন কথা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৩:০৩, ৯ এপ্রিল ২০১৮

আমাদের প্রত্যেকেরই কিছু না কিছু সিক্রেট বিষয় রয়েছে। এমন কিছু ঘটনা আছে যা কখনও কাউকে বলা হয় না। অনেক সময় প্রিয়জনের সঙ্গেও সেইসব কথা শেয়ার করা যায় না। শুধু সাধারণ মানুষ নয়, শোবিজ তারকাদেরও রয়েছে অনেক গোপন ও সিক্রেট বিষয়। যা অনেকেই জানে না। তবে পরবর্তিতে বিভিন্ন সময় সাক্ষাৎকারে কেউ কেউ নিজের সেইসব কথাগুলো জানিয়েছেন ভক্তদের জন্য।

তেমনই কিছু সিক্রেট বিষয় নিয়ে তৈরি করা হয়েছে এই প্রতিবেদন –

কারিনা কাপূর

কারিনা কাপূরের মতো ফ্যাশন সচেতন তারকা বলিউডে খুব কমই রয়েছে। একটি সাক্ষাৎকারে নায়িকা নিজেই জানিয়েছিলেন, ট্র্যাভেলের সময় একই জিনস অনেকবার ব্যবহার করেন তিনি। সেটা আবার না ধুয়ে।

চিত্রাঙ্গদা সিংহ

অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন। নায়িকা নিজেই একবার এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন তাঁর ভয়াবহ সেই অভিজ্ঞতার কথা।

রণবীর কপূর

দীপিকা পাড়ুকোন ও রণবীর কপূরের প্রেমকাহিনী সবারই জানা আছে। কিন্তু কেন তাঁদের সেই সম্পর্ক ভেঙেছিল, তা হয়তো অনেকেরই অজানা। রণবীর নিজেই স্বীকার করেছিলেন, ‘আমি আমার অনভিজ্ঞতা এবং ইমম্যাচিওরিটির জন্য সম্পর্ককে গুরুত্ব দিতে পারিনি...’।

বিদ্যা বালন

বিদ্যা বালন ঘুষ দিয়েছিলেন। মু্ম্বাইতে তাঁর নতুন বাড়ির রেজিস্ট্রেশনের সময় সরকারি কর্মকর্তাদের ঘুষ দিয়েছিলেন নায়িকা। একটি সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন এই কথা।

দীপিকা পাড়ুকোন

বলিউডের অন্যতম সেরা নায়িকা দীপিকা পাড়ুকোন। তিনি নাকি একবার গভীর অবসাদের শিকার হয়েছিলেন। পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে, তাঁকে ওষুধ এবং দীর্ঘ কাউন্সেলিংয়ের মাধ্যমে সুস্থ হতে হয়েছিল।

গোবিন্দ

গোবিন্দ মানেই নাচ ও কমেডি। তবে অভিনেতার জীবনেও রয়েছে এক গোপন সত্য। নিজেই স্বীকার করেছিলেন তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা। যদিও কারও নাম জানাননি তিনি। তাঁর স্ত্রী সুনীতা অবশ্য সব ভুলে গোবিন্দকে দ্বিতীয় সুযোগ দিয়েছিলেন।

ঋষি কপূর

টুইটারে মাঝে মাঝেই বিতর্কিত পোস্ট করে খবরের শিরোনামে আসেন ঋষি কাপূর। কিছুদিন আগেই তাঁর আত্মজীবনী ‘খুল্লম খুল্লা: ঋষি কাপূর আনসেনসরড’-এ অভিনেতা লিখেছেন এক গোপন সত্যর কথা। ২১ বছর বয়সে ‘ববি’ সিনেমার জন্য ফিল্মফেয়ারে সেরা ডেবিউ অভিনেতার পুরস্কার পেয়েছিলেন তিনি। ঋষি জানিয়েছেন, ৩০ হাজার টাকা দিয়ে সেই পুরস্কার কিনেছিলেন তিনি।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি