ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ১৯ জুন ২০১৮

বলিউড তারকা সালমান খানের `রেস ৩`, `টাইগার জিন্দা হ্যায়` বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা ছাড়িয়েছে। কিন্তু তাতে কী! অভিনেতা হিসাবে বলিউড ভাইজান সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল কিন্তু অন্যকথা বলছে। `বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা` হিসাবে সালমান খানের নামই উঠে আসছে গুগল-এ!  হ্যাঁ, ঠিকই শুনছেন। একথা শুনলে খুব স্বাভাবিক ভাবেই সালমান খানের ভক্তরা তেলেবেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর।

তবে এই প্রথমবার নয়, এর আগে গুগল সার্চ ইঞ্জিনের এই আজব কাণ্ডকারখানার ফাঁদে পড়েছেন খোদ রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, নেহেরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ আরও অনেকেই। আর গুগলের এই কাণ্ডকারখানা নিয়েই সোশ্যাল সাইটে শুরু হয়েছে মজা মশকরা। অনেক শাহরুখ, আমির ভক্তরা আবার এই নিয়ে সালমান ভক্তদের ঠাট্টা করছেন।

তবে এখন প্রশ্ন কেনও এমনটা দেখাচ্ছে গুগল-এ?  এর ব্যাখ্যাও রয়েছে। `নিউজ এইটটিন`-এর প্রতিবেদন অনুযায়ী, যখন কেউ কোনও কনটেন্ট বা আর্টিক্যাল বা বলিউডের অভিনেতা সালমান খান সম্পর্কে কিছু লিখছেন, কিংবা সালমানের কোনও ছবি আপলোড করছেন তখন অনেকেই সালমান খানের নামের সঙ্গে ‘ওরস্ট বলিউড অ্যাক্টর’ ট্যাগ ব্যবহার করছেন। আর সেখান থেকেই সালমানের নামের সঙ্গে গুগলে ‘ওরস্ট বলিউড অ্যাক্টর’ ট্যাগটাই যুক্ত হয়ে যাচ্ছে। আর তাতেই এই বিপত্তি বলে `নিউজ এইটটিন`কে জানিয়েছেন গুগলের মুখপাত্র।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি